বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৫৩ পূর্বাহ্ন

তৃতীয় বারের মত নারায়ণগঞ্জ ১ আসন থেকে সংসদ নির্বাচিত গোলাম দস্তগীর গাজী

খবরের আলো  :

 

 

সাহাদাৎ হোসেন শাহীন নারায়ণগঞ্জ প্রতিনিধি : গোলাম দস্তগীর গাজী বাংলাদেশের রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্রের নাম । তিনি খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা। গোলাম দস্তগীর গাজী ব্যবসায় যেমন সফল রাজনীতিতেও তিনি সফল হয়েছেন। গোলাম দস্তগীর গাজী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হ্যাট্রিক করেছেন। তিনি টানা তৃতীয় বারের মত নারায়ণগঞ্জ ১ আসন (রূপগঞ্জ) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এর আগে ২০০৮ ,২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন । গোলাম দস্তগীর গাজীর পাদচারণায় বদলে গেছে রূপগঞ্জের উন্নয়ন চিত্র। বিপ্লব ঘটেছে রূপগঞ্জের নারী নেতৃত্বের। শক্তিশালী হয়েছে আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গোলাম দস্তগীর গাজী কে বিজয়ী করার লক্ষ্যে মাঠে নামে। গোলাম দস্তগীর গাজীর রয়েছে নিজস্ব ভোট ব্যাংক। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ৩৪ হাজার ৮শ৫৮ ভোট । তার নিকট তম প্রতিদ্বদ্বী কাজী মনিরুজ্জামান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২১হাজার ৮শ ৩২ ভোট। তিনি বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান কে দ্বিতীয়বারের মত পরাজিত করেছেন। হ্যাট্রিক করেছেন নারায়ণগঞ্জ ২ (আড়াইহাজার) আসনের আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। তিনি ২০০৮ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ আসনে নজরুল ইসলাম বাবু পেয়েছেন ২ লাখ ৩ হাজার ৮৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ধানের শীষের নজরুল ইসলাম আজাদ পেয়েছেন ৫ হাজার ১৫২ ভোট।

গাজী-বাবুর হ্যাট্রিকে উজ্জীবিত আওয়ামী লীগের নেতাকর্মীরা। উজ্জীবিত রূপগঞ্জ বাসী। তারা গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক কে এখন মন্ত্রী হিসেবে দেখতে চায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com