শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো-এমপি মাশরাফি

খবরের আলো রিপোর্ট :

 

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। অংশ নিয়ে বিজয়ীও হলেন। এখন তিনি নড়াইল-২ আসনের সংসদ সদস্য। নৌকা প্রতীকে তিনি নির্বাচন করেন।

বিজয়ী হওয়ার পর সোমবার দুপুরে নড়াইল শহরের একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করেন তিনি।

সংসদ সদস্য ও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বলেন, ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনো আপোস নয়। সামনের ওয়ার্ল্ড কাপ পর্যন্ত খেলবো, খেলার ব্যাপারে কোন ছাড় নয়।

মাদকের ভয়াবহতা থেকে তরুণ সমাজকে দূরে সরাতে খেলাধুলায় মনোনিবেশসহ সকল ধরনের সহযোগিতা করা হবে জানিয়ে তিনি বলেন, কৃষি নির্ভর নড়াইলকে সামনে আরো এগিয়ে নিয়ে যেতে হবে। কৃষির উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, বিভিন্ন গ্রামীণ সড়কের উন্নয়নে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বর্তমানে আইসিসি ওয়ানডে র‌্যাকিংয়ে ১৪তম স্থানে আছেন মাশরাফি। সাম্প্রতিক সময়ে বাংলাদেশের সেরা পারফরমারও তিনি। গেলো তিন বছরে ৪০ ম্যাচ খেলে নিয়েছেন ৫৮ উইকেট। যা ওই সময়ে কোনো বাংলাদেশির পক্ষে সর্বোচ্চ উইকেট শিকারের ঘটনা।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপ প্রতিযোগিতা ইংল্যান্ড এবং ওয়েলসে যৌথভাবে অনুষ্ঠিত হবে। বিশ্বকাপ ক্রিকেট প্রতিযোগিতার এ আসরটি হবে দ্বাদশ আয়োজন। ৩০ মে থেকে ১৫ জুলাই পর্যন্ত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com