শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

২০১৯ শান্তি-উন্নয়ন ও প্রগতির বছর-আছাদুজ্জামান মিয়া

খবরের আলো রিপোর্ট :

 

 

২০১৯ সাল অত্যন্ত গুরুত্বপূর্ণ বছর উল্লেখ করে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, এটি শান্তি-উন্নয়ন ও প্রগতির বছর। নতুন প্রত্যয়ে সমৃদ্ধ দেশ গড়তে সন্ত্রাস-জঙ্গিবাদ ও সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণ করে বিনিয়োগের পরিবেশ সৃষ্টি করা হবে। নিরাপদ ও অনুকূল পরিবেশ সৃষ্টি করে আমরা সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (এসডিজি) সূচকে তাৎপর্যপূর্ণ উন্নয়নের দিকে যাবো।

সোমবার (৩১ ডিসেম্বর) রাতে রাজধানীর গুলশান-২ চত্বরে থার্টি ফার্স্টের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণে এসে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশজুড়ে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। ভোটের দিন ঢাকা মহনগরীতে ছোট একটি ঘটনাও ঘটেনি। নির্বাচন কত উৎসবমুখর হতে পারে এবারের ভোটে আমরা দেখেছি। সামনের দিনগুলোতেও আগুন সন্ত্রাস-জঙ্গিবাদ মোকাবিলা করে নতুন প্রত্যয়ে নতুন উৎসাহে কাজ শুরু করা হবে।

নির্বাচন পরবর্তী আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে আছাদুজ্জামান মিয়া বলেন, নির্বাচনের পরে আইন-শৃঙ্খলা বিঘ্ন হওয়ার কোনও শঙ্কা নেই। আমরা আইন-শৃঙ্খলা বাহিনী হাতে হাত মিলিয়ে একযোগে কাজ করছি। আগামীতেও সন্ত্রাস- বোমা সন্ত্রাসের কেউ চেষ্টা করলে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যেকোনও সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com