শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

জিয়া পরিবারের হাতে রাজনীতি থাকলে সেখানে সফলতা আসবে না- হানিফ

খবরের আলো রিপোর্ট :

 

 

জিয়া ও তার পরিবারকে পাকিস্তানের এজেন্ট আখ্যায়িত করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, জিয়া পরিবারের হাতে রাজনীতি থাকলে সেখানে সফলতা আসবে না। কারণ জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট হিসেবে বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত ছিলেন।

তিনি বলেন, পরবর্তী সময়ে বিএনপি নামে যে রাজনৈতিক দল প্রতিষ্ঠিত হয়েছে সেটাও পাকিস্তানের আই,এস দ্বারা নিয়ন্ত্রিত। তাই পাকিস্তানের কোন এজেন্টদের বাংলাদেশে রাজনীতি করার সুযোগ থাকতে পারে না।

মঙ্গলবার (১লা জানুয়ারি) সকালে কুষ্টিয়া গালর্স স্কুলে বই উৎসবে যোগ দিয়ে ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিয়ে সাংবাদিকদের হানিফ এসব কথা বলেন।

বিএনপির জনগণের কাছে ভোট প্রত্যাশা করার কোন যুক্তি নেই মন্তব্যে করে হানিফ বলেন, একটি রাজনৈতিক দল দেশের জন্য বা জনগণের জন্য কিছু করলে তবেই তারা ভোট চাইতে পারে। বিএনপি জনগণের জন্য এমন কোন কাজ করে নাই যার জন্য তাদের ভোট চাওয়ার মুখ আছে। সেজন্য দুর্নীতিবাজদের জনগণ প্রত্যাখান করেছে। এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রী অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com