শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

আফ্রিদির কারণে ক্যারিয়ার শেষ সালমান বাটের!

খবরের আলো  ডেস্ক :

 

 

স্পট ফিক্সিংয়ের নিষেধাজ্ঞা কাটিয়ে জাতীয় দলে ফিরতে ঘরোয়া ক্রিকেটে রান, পুনর্বাসন–প্রক্রিয়ার মধ্য থাকাসহ যা যা করার দরকার তার সবটাই করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট। কিন্তু জাতীয় দলে এখন পর্যন্ত ফিরতে পারেননি তিনি। এমনকি ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রায় সুযোগ পেয়ে গিয়েছিলেন পাকিস্তানের এই তারকা ওপেনার। কিন্তু সে সময় তার জাতীয় দলে ঢোকার পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন সালমান বাটেরই এক সময়কার সহকর্মী শহীদ আফ্রিদি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বাট জানিয়েছেন, ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাটকে নিতে চেয়েছিল পাকিস্তান টিম ম্যানেজমেন্ট। এমনকি কোচ ওয়াকার ইউনিস তাকে লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) ডাকেন। এবং সেখানে ওয়াকার ও ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার তার ফিটনেস সম্পর্কে খোঁজ নেন। নেটে ব্যাটিংও দেখেন। কিন্তু আশা জাগিয়েও সেটা আর হয়ে উঠেনি। তার কারণ তৎকালীন অধিনায়ক শহীদ আফ্রিদির আপত্তি।

আর আফ্রিদির এমন আপত্তির কথা ওয়াকার ইউনিসের কাছ থেকে শুনেছেন বলে দাবি করেন বর্তমানে ৩৫ বছর বয়সী সালমান বাট। পাকিস্তানের সাবেক এই তারকা ওপেনার বলেন, তবে আমি আফ্রিদিকে এটা নিয়ে কিছুই জিজ্ঞেস করিনি। আমি মনে করেছি, ব্যাপারটা ঠিক হবে না। আমি এটাও জানি না, আফ্রিদির সমস্যাটা কোথায় ছিল। কেউ আমাকে নিয়ে তার কাছে নেতিবাচক মনোভাব তৈরি করেছিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com