শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

শার্শার বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের মাতৃবিয়োগ

খবরের আলো  :

 

 

মোঃ আয়ুব হোসেন পক্ষী,বেনাপোল (যশোর) প্রতিনিধি: চিরবিদায় নিলেন শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের মাতা রিজিয়া খাতুন বুধবার রাতে মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৯০) বছর। যশোর সদর হাসপাতালে বার্ধক্যজনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার(০২/০১/২০১৯ইং) তারিখ রাত ৩ টার দিকে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাগআঁচড়া সিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে জোহরবাদ মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় মরহুমার জানাযায় উপস্থিত ছিলেন শার্শার বারবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,যশোর জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদ্দার অলোক,সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব সালেহ আহম্মেদ মিন্টু,সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুসা মাহামুদ, বেনাপোল ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রহমান,উলাশী ইউনিয়নে চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, কায়বা ইউনিয়নে চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু,শংকরপুর ইউনিয়ন চেয়ারম্যান নিছার উদ্দিন, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল,সাংগঠনিক সম্পাদক আলামিন রুবেল, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ও বাগআঁচড়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com