মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

বরগুনায় ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি‘র মন্ত্রীত্বের দাবী জোড়ালো হচ্ছে

খবরের আলো  :

 

 

মস্তফা কবির,আমতলী(বরগুনা)প্রতিনিধি: দেশের দক্ষিনের সমুদ্র উপকূলীয় জেলা বরগুনায় এ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপির মন্ত্রীত্বের দাবীতে সোচ্ছার হচ্ছে এলাকাবাসি, এলাকা ঘুরে তারই আওয়াজ পাওয়া যাচ্ছে। তারা বলেন গত সরকারের আমলে সব খানে উন্নয়নের আলো ছিল এখানে তারকোন বিকল্প নাই। বর্তমান সরকারের মেয়াদে মন্ত্রীসভা যদি রদবদল করা হয় তাহলে জননেতা ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি পূর্ণমন্ত্রীত্ব আমরা চাই। ১৯৯৬ সালে প্রথমে নৌ পরিবহন পরে খাদ্য উপ মন্ত্রীর দায়িত্ব পালন কালে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন তিনি।
জনগন এখন তাকিয়ে আছে সরকারের দিকে। অথচ আলোকিত রাজনৈতিক জীবনে তিনি ৫ বার নির্বাচিত সংসদ সদস্য , জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি বর্তমানে ত্রান পূর্নবাসন মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।
পাঁচ বার নির্বাচিত এমপি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু জেলার সিনিয়র নেতা হিসাবে পূর্ণমন্ত্রীত্ব পাওয়ার যোগ্য। দক্ষিনাঞ্চলের উন্নয়ন ও আওয়ামী রাজনীতির বর্তমান পরিস্থিতি ধরে রাখতে চাইলে একজন দক্ষনেতা যেমন প্রয়োজন তেমন এলাকার উন্নয়নে মন্ত্রীর ক্ষমতাও প্রয়োজন বলে এলাকাবাসি মনে করেন।
এ প্রসঙ্গে আমতলী পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জি এম মুসা বলেন , দিন দিন এ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মন্ত্রীত্বর দাবী জোরালো হচ্ছে। বরগুনার সাধারন মানুষের দাবী সরকারের কাছে তাকে মন্ত্রী করার।

আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মতিয়ার রহমান বলেন বরগুনা -১ আসনে আমতলী তালতলী সদরে উন্নয়ন মানেই এ্যাডঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু । বরগুনায় বর্তমান সরকারের আমলে উন্নয়নের যে মহাযজ্ঞ চলছে তা ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর প্রচেষ্টায়ই হচ্ছে। তাকে পূর্নমন্ত্রীত্ব দেয়ার জন্য মানবতার মা জননেন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানিয়েছেন এলাকার জনসাধারন।

বরগুনার ১৫ লাখ মানুষের দাবী এ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে মন্ত্রীত্ব দেয়া হলে বরিশাল বিভাগের দক্ষিনাঞ্চলে ব্যাপক উন্নয়ন হবে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com