শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

শ্রীপুরে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন যুবলীগ নেতা

খবরের আলো :

 

 

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি : সারাদেশে শুরু হয় প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণ। নতুন বইয়ের ঘ্রাণ নিতে শীতের সকালের মিষ্টি রোদে জড়ো হয় শিক্ষার্থীরা মেতে ওঠে বই উৎসবে। বরাবরের মতো এবারও ইংরেজি বছরের প্রথমদিনে বিতরণ করা হয় এ পাঠ্যপুস্তক নতুন শ্রেণির জন্য বিনামূল্যে বই পেতে স্কুল ও মাদরাসার লাখ লাখ শিক্ষার্থীরা যোগ দেয়। নতুন বই হাতে পাবার পর আনন্দ উল্লাসে মেতে ওঠে সকল শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে শ্রীপুর পৌর যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম বিন্দুবাড়ি সিনিয়র গাউছুল আজম মাদরাসা মাঠে এ বই উৎসবের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা শাহাবুদ্দিন আরিফ ও ইসলাম উদ্দিন শ্রীপুর পৌর যুবলীগ নেতা দেলোয়ার হোসেন শেখ, সেলিম মুন্সি, মামুন শেখ, শ্রীপুর উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান সীমান্ত, পলাশ, শ্রীপুর কলেজ শাখা ছাত্রলীগ নেতা ইসমাঈল হোসেন সুজন, পারভেজ, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ অভিভাবকবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।

উদ্বোধন শেষে শ্রীপুর পৌর যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম বলেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগে সারাদেশে কয়েক লাখ স্কুল ও মাদরাসার শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই তুলে দিয়ে এ উৎসব পালন করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘সকল শিক্ষার্থীদের মনোযোগ সহকারে পড়াশুনা এবং মানুষের মত মানুষ হতে হবে।’ সকল শিক্ষক শিক্ষীকাদের সময় মত মাদ্রসায় উপস্থিত হয়ে সততার সাথে শিক্ষার্থীদের পাঠ দান দেয়ার জন্য অনুরোধ জানান তিনি।

বিভিন্ন অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সকল অভিভাবক, মাদরাসা পরিচালনা পরিষদ এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গকে সজাগ থাকার আহ্বান জানান। পরিশেষে সকলের কাছে নৌকার নতুন মাঝি গাজীপুর-৩ আসনের নবনির্বাচিত সাংসদ জনাব ইকবাল হোসেন সবুজ সাহেবের জন্য দোয়া চান যুবলীগ নেতা আশরাফুল ইসলাম ওয়াসিম।

আরও বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক, মাদরাসা পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com