বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ চলতে থাকবে-নাসিম

খবরের আলো রিপোর্ট :

 

 

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, রাজাকার এবং স্বাধীনতাবিরোধী শক্তিকে চিরতরে নির্মূল করার জন্য জনগণের কাছ থেকে যে ম্যান্ডেট পেয়েছি, এটা আমরা অব্যাহত রাখার চেষ্টা করবো। আমরা সেই লক্ষ্যে কাজ করে যাবো। বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ১৪ দলের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ চলতে থাকবে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ সরকার হবে। বিরোধী যারা থাকবে তারাও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হবে। এই চ্যালেঞ্জ গ্রহণ করে আমরা বাংলাদেশ থেকে রাজাকার এবং স্বাধীনতাবিরোধী শক্তিকে চিরতরে নির্মূল করার জন্য জনগণের কাছ থেকে যে ম্যান্ডেট পেয়েছি, এটা আমরা অব্যাহত রাখার চেষ্টা করবো।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আমরা মনে করি, বঙ্গবন্ধুর বাংলাদেশে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগ তথা ১৪ দলীয় মহাজোট জনগণের ভালোবাসা নিয়ে বিজয় লাভ করেছে। আমি মনে করি, জনগণ প্রধানমন্ত্রীর ওপর যে আস্থা স্থাপন করেছেন, আমাদের চ্যালেঞ্জ হলো—সাম্প্রদায়িক সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যেতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জঙ্গিমুক্ত হয়েছে, আজকে আলোকিত বাংলাদেশ হয়েছে, বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ঘটেছে, তথ্য প্রযুক্তির বিকাশ ঘটেছে।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, সাধারণ সম্পাদক শিরিন আখতার, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, তরিকত ফেডারেশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com