বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অন্ন বস্ত্রের সমাধানের পর গৃহহীনদের মাথা গোঁজার ঠাঁই করে দিচ্ছেন বঙ্গবন্ধু কন্যা -তথ্যমন্ত্রী   বিত্ত কখনো রাজনীতি নিয়ন্ত্রণ করতে পারেনা -তথ্যমন্ত্রী বাইডেনের শপথের সব আয়োজন সম্পন্ন, নজিরবিহীন নিরাপত্তা শিগগিরই ভ্যাকসিন বিতরণ কার্যক্রম শুরু : সংসদে প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে অবৈধ ৩টি ইটভাটায়  ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের নির্বাচন ১৪ জানুয়ারি বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী আটক স্পেনে তীব্র তুষারপাতে জনজীবন অচল: যান চলাচল বন্ধ সিরাজগঞ্জ সরকারি কলেজের শিক্ষিকা শিউলী মল্লিকা গ্রেফতার দোহারে অবৈধ ড্রেজার পাইপ ভেঙ্গে দিল প্রশাসন 

রাষ্ট্রপতির সঙ্গে বিদায়ী ভারতীয় রাষ্ট্রদূতের সাক্ষাৎ

খবরের আলো রিপোর্ট :

 

 

ভারতীয় হাইকমিশনার হর্যবর্ধন শ্রীংলা বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন।

রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন জানান, এ সময় রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেন, বাংলাদেশ ও ভারতের মধ্যে চমৎকার দ্বিপক্ষীয় সম্পর্ক রয়েছে এবং এই সম্পর্ক ক্রমশ আরও ভালো হচ্ছে।

রাষ্ট্রপতি বাংলাদেশে সাফল্যের সঙ্গে মেয়াদ সম্পন্ন করার জন্য হাইকমিশনারকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ ও ভারতের জনগণের যোগাযোগ বৃদ্ধি পেয়েছে।

রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেন, ‘দু’দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগও বেড়েছে। এদেশে তার দায়িত্ব পালনকালে দু’দেশের সম্পর্ক নতুন মাত্রায় উন্নীত হয়েছে।’

রাষ্ট্রপতি ভবিষ্যতে দু’টি বন্ধুপ্রতীম দেশের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ সম্পর্ক বাড়াতে ব্যাপক সুযোগ-সুবিধা কাজে লাগানোর ওপর গুরুত্বারোপ করেন।
আন্তরিক সহযোগিতার জন্য রাষ্ট্রপতি ও বাংলাদেশ সরকারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শ্রীংলা বলেন, ভারত সর্বদা বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় সম্পর্ক বৃদ্ধি করতে আগ্রহী।

অনুষ্ঠানে রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবগণ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং দূতাবাসের ঢাকা কার্যালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com