বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

এক ওভারে পাঁচ ছক্কার ম্যাচে নিউজিল্যান্ডের জয়

খবরের আলো  ডেস্ক :

 

 

নিউজিল্যান্ডের ব্যাটিংয়ের ৪৯তম ওভারের খেলা চলছে তখন। ব্যাটিংয়ে কিউই অলরাউন্ডার জেমস নিশাম। শ্রীলঙ্কার ডেথ ওভারের বোলার থিসেরা পেরেরার সেই ওভার থেকে মোট ৩৪ রান নেওয়ার পথে নিশাম মারলেন পাঁচটি ছক্কা। প্রথম চার বলে টানা চারটি ছক্কা হাকানো নিশাম নো বল হওয়া পঞ্চম বল থেকে দুই রান নিলেও ঠিক পরের বলে আবার হাকান বিশাল এক ছক্কা।

মাত্র ১৩ বলে ৪৭ রান করে অপরাজিত থাকা নিশাম অল্পের জন্য ওয়ানডে ম্যাচে এবি ডি ভিলিয়ার্সের (১৬ বলে) দ্রুততম অর্ধশত রানের রেকর্ডটি ভাঙতে না পারলেও তাঁর দল পায় ৩৭১ রানের বিশাল এক সংগ্রহ। ওপেনার মার্টিন গাপটিল নতুন ক্যালেন্ডার বছরে প্রথম শতক হাঁকিয়ে করেন ১৩৯ রান। পাশাপাশি অধিনায়ক কেন উইলিয়ামসন ৭৬ ও রস টেইলর ৫৪ রান করেন।

জবাবে বিস্ফোরক শুরু করে প্রথম উইকেট জুটিতে ১৭ ওভারে ১১৯ রান করে ফেলে শ্রীলঙ্কা। নিরোশান ডিকওয়েলা মাত্র ৫০ বল খেলে করেন ৭৬ রান। ওয়ানডাউনে নামা কুশল পেরেরা ৮৬ বল খেলে করেন ১০২ রান। কিন্তু পরের দিকের ব্যাটসম্যানরা আর কেউ উল্লেখযোগ্য রান করতে না পারায় এক ওভার বাকি থাকতেই ৩২৬ রানে থেমে যায় শ্রীলঙ্কার ইনিংস। নিউজিল্যান্ডের জেমস নিশাম বল হাতেও তিনটি উইকেট নেন। ট্রেন্ট বোল্ট, ইশ সোধি আর লাকি ফার্গুসন নেন দুটি করে উইকেট। ৪৫ রানে জেতা ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হন গাপটিল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com