বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

গেইল-জাদুর অপেক্ষায় বিপিএল

খবরের আলো  ডেস্ক :

 

 

মারকাটারি ব্যাটিংয়ে একের পর এক চার-ছয়, অন্যদিকে উইকেট পতনে অপার আনন্দ। ক্ষণে ক্ষণে রং বদলে উত্তেজনার পারদ চড়ে যায় টি-টোয়েন্টি ক্রিকেটে। ক্রিকেট বিনোদনের সেই পসরা সাজিয়ে নিয়ে দরজায় কড়া নাড়ছে বিপিএলের ষষ্ঠ আসর। মাঝখানে আর একটি দিনের অপেক্ষা মাত্র। পরশু শনিবার থেকেই শুরু হবে এবারের আসর।

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই পাওয়ার হিটিং ব্যাটসম্যান আর কুশলী বোলারদের বিশ্বজুড়ে বিভিন্ন টুর্নামেন্টে  ফ্রাঞ্চাইজি দলগুলোর প্রতিনিধিত্ব করা। টি-টোয়েন্টির এই ফেরিওয়ালাদের মধ্যে সবচেয়ে বড় নাম ক্রিস গেইল। গত আসরে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সের হয়ে অবস্মরণীয় পারফর্ম করেন গেইল। ফাইনালে তাঁর ৬৯ বলে অপরাজিত ১৪৬ রানে ভর করে হট ফেভারিট ঢাকা ডায়নামাইটসকে ৫৭ রানে হারায় রংপুর রাইডার্স। সবচেয়ে উল্লেখযোগ্য হচ্ছে ইনিংসে তাঁর মারা রেকর্ড ১৮ ছক্কা। এবারও রংপুরের হয়ে খেলবেন গেইল। এখনো না এলেও রংপুর রাইডার্সের মিডিয়া ম্যানেজার আহসানুর রহমান রনি ৫ জানুয়ারি টুর্নামেন্ট শুরুর দিন সকালেই এই টি-টোয়েন্টি জায়ান্টের ঢাকায় আসার কথা নিশ্চিত করেছেন। আশা করা হচ্ছে শুরু থেকেই রংপুর তথা সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের আনন্দে মাতাবেন গেইল।

এদিকে রংপুর রাইডার্স প্রথমবারের মতো দলে ভিড়িয়েছে আরেক টি-টোয়েন্টি লেজেন্ড এবি ডি-ভিলিয়ার্সকে। দক্ষিণ আফ্রিকার ‘মিস্টার ৩৬০ ডিগ্রি’ খ্যাত এই ক্রিকেটারের জন্য এবারই প্রথম হতে যাচ্ছে বিপিএল খেলার অভিজ্ঞতা। ডি-ভিলিয়ার্স নিজেও সমর্থকদের জন্য পাঠানো এক ভিডিও বার্তায় বিপিএলে খেলার জন্য মুখিয়ে আছেন জানান। তবে অধির আগ্রহে থাকা কোটি কোটি দর্শকদের আরো কিছুদিন অপেক্ষায় থাকতে হবে ভিলিয়ার্সের ব্যাটিং জাদু দেখার জন্য। ১৬ জানুয়ারি থেকে বিপিএলের সিলেট পর্বে রংপুরের হয়ে যোগ দিবেন ডি-ভিলিয়ার্স।

গেইল, ডি-ভিলিয়ার্সদের মতো মহাতারকাদের ওপর ভর করে রংপুর রাইডার্স এবার তাদের চ্যাম্পিয়নশিপ অক্ষুণ্ণ রেখে রেকর্ড গড়তে পারে কি না, সেটাই দেখার অপেক্ষা এখন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com