বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা নৌকায় ভোট দেয়ার অপরাধে বিএনপি দলগতভাবেই এইসব অপকর্ম করেছিল -তথ্যমন্ত্রী বড়াইগ্রামে জোর পুর্বক ঘরবাড়ি ভাংচুর করে রাস্তা নির্মাণ

ট্রেন থেকে নামিয়ে পোশাক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ – আটক ১

খবরের আলো :

মোঃ আমিনুল ইসলাম, গাজীপুর জেলা সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুরে ট্রেন থেকে নামিয়ে এক পোশাক শ্রমিক (২৭) কে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বরমী ইউনিয়নের কাশিজুলি গ্রামের নতুন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।জানা যায়, বুধবার রাতে নির্যাতনের শিকার ওই নারীকে উদ্ধার করে স্থানীয় লোকজন।  এ সময় এক জন ধর্ষককে আটক করে পুলিশের হাতে তুলে স্থানীয়রা।
এঘটনার অভিযুক্তরা হলেন, মৃত অাক্তার হোসেনের ছেলে শাহীন (২২), অাইনাল হকের ছেলে সজীব (২৪), দিলবার হোসেনের ছেলে মোবারক (২১), এদের সবার বাড়ি উপজেলার বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের নতুন বাজার এলাকায়।
অভিযুক্ত শাহিন মিয়া (১৯) কাশিজুলি গ্রামে নানা মকবুল হোসেনের বাড়িতে থেকে এলাকায় রিকশা চালান।  নির্যাতনের শিকার নারীর বাড়ি জামালপুর কালীবাড়ি উপজেলার কানীল গ্রামে।
ঘটনার আশপাশের একাধিক  ব্যক্তি ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, ওই নারী শ্রমিক শ্রীপুর রেলস্টেশন থেকে নিজ এলাকা জামালপুর যাওয়ার জন্য সন্ধ্যায় কমিউটার এক্সপ্রেস ট্রেনে চড়েন। পরে সেখানে শাহীন উপস্থিত হয়ে মেয়েটির কাছে তার বাড়ি কোথায় এবং সকল খোঁজ খবর নেন।
মেয়েটি একা থাকায় ওই নারীকে জোর করে ট্রেন থেকে প্লাটফর্মে নামিয়ে মোটরসাইকেলে করে কাশিজুলি গ্রামে নিয়ে যায়।  সেখানে নানার বাড়ির পাশে খোলা জায়গায় তার ওপর নির্যাতন চালায় শাহীন ও তার দুই বন্ধু সজীব অার মোবারক। ধর্ষন করার পর মেয়ের সাথে থাকা মোবাইল ফোন রেখে দেয় শাহীন, পরের দিন রথাৎ বৃহস্পতিবার  সকাল সাড়ে সাতটার দিকে তার মোবাইল ফোন ফেরৎ চায়তে গেলে শাহীন মেয়েকে মারধর করে, পরে বিষয়টি এলাকার লোকজন জানতে পেরে ছুটে এসে একজন ধর্ষক শাহীনকে আটক করে। বাকী দুই জন সজিব অার মোবারক পালিয়ে যায়।
শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শেখ সাদি জানান, খবর পেয়ে ঘটনাস্থল হতে অভিযুক্তকে থানায় আনা হয়েছে।  নির্যাতনের শিকার নারী পুলিশি হেফাজতে রয়েছে।  তাঁর অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com