সোমবার, ১৭ মে ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

নির্বাচনে জনগণের ভোটাধিকার কেড়ে নেয়া হয়েছে : ফখরুল

খবরের আলো রিপোর্ট :

 

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের ভোটের অধিকার আবার কেড়ে নেয়া হয়েছে। এ ভোটের অধিকার কেড়ে নেয়ার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ এবং বাংলাদেশের প্রশাসন এখন সম্পূর্ণভাবে গণশত্রুতে পরিণত হয়েছে।

শনিবার সকালে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লার আলেখারচরে একটি হোটেলে যাত্রাবিরতিকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, ‘এ নির্বাচনের পূর্বের সহিংসতা, নির্বাচনের দিনের সহিংসতা ও পরবর্তী সহিংসতার মধ্য দিয়ে আজকে গোটা বাংলাদেশে একটা সহিংস ত্রাস ও একটা নৈরাজ্য সৃষ্টি করেছে। জনগণের কাছে আমরা আহ্বান জানিয়েছি- এই সহিংসতা তাদের প্রতিরোধ করার প্রয়োজন রয়েছে।’

তিনি বলেন, ‘নোয়াখালীতে আমাদের একজন বোন ধর্ষিত হয়েছে। আমরা এ ঘটনার নিন্দা জানিয়েছি। আমরা সংশ্লিষ্টদের নিকট আহ্বান জানাচ্ছি এই সহিংসতা সম্পূর্ণভাবে বন্ধ করার জন্য।’

এ সময় জাতীয় ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, আবদুল আওয়াল মিন্টু, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মো. শাহজাহান, হারুন অর রশিদ, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, পাপিয়া আশরাফী, মোস্তাক মিয়া, জসিম উদ্দিনসহ ঐক্যফ্রন্ট ও বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com