বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

গাজীপুরে এক যুবকের মৃতদেহ উদ্ধার

খবরের আলো রিপোর্ট :

 

 

গাজীপুরের টঙ্গীতে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।শনিবার সকাল ১০ টায় টঙ্গীর পশ্চিম থানাধীন বড় দেওরার মিত্তিবাড়ি আলমাস মেম্বারের বাড়ি থেকে আনোয়ার হোসেন আন্নুর (৩৫) মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি গাজীপুর সদরের টাংকির পাড় এলাকার নিহত আ: সাত্তারের ছেলে।

নিহতের বড় ভাই স্বপন জানান, আন্নু প্রায় চার বছর ধরে আমাদের অগোচরে প্রিন্স খানের স্ত্রী ডালিয়া খানকে বিবাহ করে সেখানে বসবাস করে আসছিলো। তার সাথে আমাদের পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন ছিলো। শনিবার সকালে আমাদেরকে টঙ্গী পশ্চিম থানা থেকে তার মৃত্যুর বিষয়টি অবহিত করা হয়। আমরা থানায় গিয়ে তার লাশ সনাক্ত করি। আমরা ধারনা করছি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার এসআই নাজমূল হুদা জানান, আমরা সকাল ১০ টায় খবর পেয়ে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, নিহত ব্যক্তি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে। থানায় এ ব্যাপারে সাধারণ ডায়েরি করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com