সোমবার, ১৭ মে ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন

কমিটি গঠনের দ্বায়িত্ব পেয়ে নিজেকেই ব্যবসায়ী সমিতির সভাপতি ঘোষনা

খবরের আলো  :

 

 

হাবিবুররহমান মাসুদ,পটুয়াখালী প্রতিনিধি : কমিটি গঠনের দ্বায়িত্ব পেয়ে নিজেকেই ব্যবসায়ী সমিতির সভাপতি ঘোষনা করলেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চর মোন্তাজ ইউপি চেয়ারম্যান মো. হানিফ মিয়া। তার এমন হঠকারীতার প্রতিবাদে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রেখে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ব্যবসায়ীরা। শনিবার সকালে উপজেলার চর মোন্তাজ বাজারের এ কর্মসূচী পালিত হয়।
ব্যবসায়ীরা জানান, উপজেলার চর মোন্তাজ ¯øুইজ গেট বাজার ব্যবসায়ী সমিতির কমিটি গঠনের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করার সিন্ধান্ত গৃহীত হয়। কিন্তু স্থানীয় ইউপি চেয়ারম্যান মো.হানিফ মিয়া নিজেকে সভাপতি ও মৌসুমী ব্যবসায়ী মো.জসিম হাওলাদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে একটি কমিটি গঠন করেন। এ ঘটনায় শুক্রবার সকালে তিন ঘন্টা ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখে প্রতিবাদ জানায় ব্যবসায়ীরা।
এতেও সংশ্লিস্টদের টনক না নড়ায় শনিবার সকালে বাজারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন ব্যবসায়ীরা। এসময় মোশারফ হোসেন মনির মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী হাফিজুর রহমান ডেভিড, মফিজউদ্দিন মৃধা, জুয়েল মাতুব্বর, শাহিন প্যাদা, গাজী মো. কাওসার, কালা চাঁন সমাদ্দার, বাসুদেব প্রমুখ। বক্তারা বলেন, গভীর রাতের পকেট কমিটি তারা মেনে নেবেন না। ভোটের মাধ্যমে বাজার কমিটি গঠন করতে হবে।
এ বিষয়ে কথা বলার জন্য চর মোন্তাজ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.হানিফ মিয়াকে মুঠো ফোনে বার বার যোগাযোগ করা হলেও তিনি ফোন কল রিসিভ করেননি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com