শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

বিয়ে করছেন বলিউড সুলতান

খবরের আলো রিপোর্ট :

 

 

বলিউডে এখন বিয়ের মৌসুম চলছে। কয়েক মাসের মধ্যে বেশ কয়েকজন তারকা সাতপাকে বাঁধা পড়েছেন।

সদ্য বিদায়ী বছরে বিয়ের পিঁড়িতে বসেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। এরপর দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন দীপিকা পাড়ুকোন। দীপবীরের বিয়ের পরই অনুষ্ঠিত হয় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রাজকীয় বিয়ে।

সম্ভবত ২০১৮ সালেই সবচেয়ে বেশি বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরে আরো কয়েক তারকা চার হাত এক করবেন বলে গুঞ্জন রয়েছে।

তবে বহু বছর ধরে একটি প্রশ্ন ঝুলে আছে—কবে বিয়ে করছেন বলিউড সুলতান? কত হাজারবার যে এই প্রশ্ন তাঁকে করা হয়েছে, তার ইয়ত্তা নেই। বিয়ের প্রসঙ্গ এলে প্রত্যেকবারই মজা করেছেন এই মহাতারকা। তবে এবার মিস্টার খান জানালেন কবে বিয়ে করবেন তিনি।

সালমানের বিয়ের ঘোষণায় আনন্দিত হওয়ারই কথা ভক্তকুলের। তবে যে বয়সে তিনি বিয়ে করবেন বলেছেন, তাতে চরম আহত হয়েছেন তাঁরা!

সালমানের বিয়ের প্রসঙ্গ বহুকাল ধরেই বি-টাউনে চলছে এবং ভারতসহ পুরো বিশ্বের ভক্ত ও অনুরাগীরা অপেক্ষা করে আছেন কবে এই সুপারস্টার বিয়ের সিদ্ধান্ত নেবেন।

সম্প্রতি জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’-তে হাজির হন সালমান খান। এই সময় সঞ্চালক কপিল শর্মা সালমানকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য।

সালমানের বিয়ে নিয়ে যেহেতু মানুষের আগ্রহের কমতি নেই, তাই কপিল শর্মাও তাঁকে একই জিজ্ঞাসা করেন। একটু মজা করেই সেই প্রশ্ন তোলেন কপিল। উত্তরে সালমান বলেন, “‘ভারত’ সিনেমাতেও আমি ৭২ বছরের আগে বিয়ে করিনি… তো, সেটিই অনুসরণ করছি।”

কপিল ও সালমানের এই মজার আলাপে উপস্থিত দর্শকরা হেসে ওঠেন। হাসেন সাবেক ক্রিকেটার নভোজিৎ সিং সিধুও।

‘ভারত’ সিনেমায় এই তারকাকে ৭২ বছর বয়সে বিয়ে করতে দেখা যাবে। সালমান কি তাহলে এই সিনেমার চরিত্রকেই অনুসরণ করতে চান? বললেন তো তা-ই! সূত্র : বলিউড বাবল

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com