বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:২২ অপরাহ্ন

শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দঙ্গলকন্যা ফাতিমা

খবরের আলো  ডেস্ক :

 

 

সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ চলচ্চিত্রে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান ফাতিমা সানা শেখ। ২০১৬ সালে এই সিনেমা মুক্তির পর দঙ্গলকন্যা হিসেবে খ্যাতি তাঁর। দুর্ভাগ্যজনক হলেও সত্য, তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘থাগস অব হিন্দোস্তান’ বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি।

‘থাগস অব হিন্দোস্তান’-এও ছিলেন আমির খান। ছিলেন মেগাস্টার অমিতাভ বচ্চনও। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা ভারতের বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। দর্শক ও সমালোচকমহলেও ছিল মিশ্র প্রতিক্রিয়া।

শোনা যাচ্ছে, বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দঙ্গলকন্যা ফাতিমা। ‘স্যালুট’ ছবিতে তাঁরা জুটি বাঁধবেন। উচ্চাকাঙ্ক্ষী এই প্রকল্পটি প্রযোজনা করছেন রুনি স্ক্রুইওয়ালা ও সিদ্ধার্থ রায় কাপুর।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামাকে একটি সূত্র বলেছে, ‘নির্মাতা এখনো প্রধান নারীচরিত্র খুঁজে বেড়াচ্ছেন। ফাতিমা সানা শেখও ওই চরিত্রে বিবেচিত হতে পারেন। মনে হচ্ছে, তাঁর পারফরম্যান্সে মুগ্ধ তাঁরা। প্রতিযোগীদের অন্যতম প্রধান তিনি।’

এর আগে ফাতিমা বলেছিলেন, শাহরুখের একনিষ্ঠ ভক্ত তিনি। আর যদি কখনো কোনো চলচ্চিত্রে তাঁর সঙ্গে কাজ করার সুযোগ হয়, তবে আকাশের চাঁদ হাতে পাবেন।

‘স্যালুট’ সিনেমায় শাহরুখ খানকে রাকেশ শর্মার ভূমিকায় দেখা যাবে, যিনি বিমানবাহিনীর কর্মকর্তা থেকে নভোচারী হয়েছিলেন। ভারতীয় হিসেবে মহাকাশে প্রথম ভ্রমণকারী রাকেশ শর্মা। তাঁর জীবন নিয়েই নির্মিত হতে চলেছে এই সিনেমাটি।

শোনা যাচ্ছে, আগামী মাসেই ‘স্যালুট’ ছবির শুটিং শুরু হবে।

শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে দেখা যায়। এ ছবিতে তাঁর বিপরীতে ছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। এই সিনেমা মিশ্র প্রতিক্রিয়া পায়। বক্স অফিসে তেমন বাণিজ্য করতে পারেনি ২০০ কোটি রুপি বাজেটের ‘জিরো’। এ ছবিতে বামন চরিত্রে অভিনয় করেছেন রোমান্সের রাজা। সূত্র : বলিউড বাবল

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com