সোমবার, ১০ মে ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

নিককে যে উপদেশ দিলেন প্রিয়াঙ্কার প্রাক্তন

খবরের আলো  ডেস্ক :

 

 

একসময় বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া ও শহিদ কাপুরের সম্পর্ক ছিল আলোচনার কেন্দ্রে, একেবারে হট টপিক যাকে বলে। কিন্তু সময় এই আলোচনাকে ফিকে করেছে। মনে হচ্ছে, এখন তাঁরা পরস্পরের বন্ধু।

সুপারস্টার আমির খান থেকে শুরু করে অর্জুন ও জাহ্নবী কাপুর পর্যন্ত, কে অতিথি হননি নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ? এই শোতে অনেকেই প্রকাশ করেছেন তাঁদের নতুন প্রেমের খবর, আবার অনেকে দিয়েছেন প্রাক্তনদের নিয়ে নানা মত।

এবার যেহেতু শহিদ কাপুর ও তাঁর ভাই ঈশান খট্টর হচ্ছেন করণের কফিপানের অতিথি, তাহলে নিশ্চয়ই নতুন আলোচনার জন্য অপেক্ষা করাই যায়। সে অপেক্ষা করছেনও ভক্তরা। আগামী রোববার সম্প্রচারিত হবে এই শোর নতুন পর্ব। তবে তার আগেই এই পর্বের প্রোমো নেটিজেনদের নাড়িয়ে দিয়েছে।

একসময় যে বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও শহিদ কাপুর চুটিয়ে প্রেম করেছেন, এ কথা কারো অজানা নয়। নয় গোপনীয় বিষয়ও, যদিও এ দুজন কখনোই তাঁদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি। কিন্তু ঘূর্ণিঝড়ের মতো সেই রোমান্সের পর তাঁরা আলাদা হয়ে যান। সরে যান খবরের শিরোনাম থেকেও।

২০১৫ সালে মীরা রাজপুতকে বিয়ে করেন ‘বাত্তি গুল মিটার চালু’ অভিনেতা শহিদ কাপুর। অন্যদিকে এই কিছুদিন আগে মার্কিন গায়ক-অভিনেতা ২৬ বছরের নিক জোনাসকে বিয়ে করেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা। গেল ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে রাজকীয় আয়োজনে নিকের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা।

‘কফি উইথ করণ’ সঞ্চালক করণ জোহরকে বিনোদন দুনিয়ার সবাই চেনেন। কৌতুকপ্রিয় এই সঞ্চালক জন্ম দিলেন নতুন আলোচনার। শহিদকে জিজ্ঞেস করলেন, নিককে কী উপদেশ দেবেন তিনি?

প্রিয়াঙ্কার বর নিক জোনাসকে ‘কামিনী’ অভিনেতা শহিদ কাপুরের উপদেশ, ‘কখনো পিছু হটবে না, বন্ধু; তুমি একদম খাঁটি দেশি মেয়েকে পেয়েছ।’

বলিউডজুড়ে ‘দেশি গার্ল’ বলেই খ্যাতি প্রিয়াঙ্কা চোপড়ার। তারকারা যখন দেশের বাইরে নিজেদের বিয়ের আয়োজন নিয়ে ব্যস্ত, তখন কিন্তু এই অভিনেত্রী নিজ দেশেই সেরেছেন বিয়ের যাবতীয় ক্রিয়াকর্ম। এমনকি বিবাহোত্তর আয়োজনগুলোও করেছেন তাঁর দেশে। সেসব আয়োজনে ছিল ভারতীয় রীতির ছাপ।

শহিদ কাপুর এখন ‘অর্জুন রেড্ডি’র রিমেক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর প্রিয়াঙ্কা-নিক তাঁদের পরিবারের সঙ্গে সুইজারল্যান্ডে কাটাচ্ছেন অখণ্ড অবসর। কাজে ফেরার আগে এই নবযুগল বেশ কিছুদিন অবসর বিনোদনে কাটাতে চান।

প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং বন্ধ করেছেন। সোনালি বোস পরিচালিত এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

এই সিনেমায় আরো রয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : ইন্ডিয়া টুডে

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com