বুধবার, ১৯ মে ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

নতুন মন্ত্রীসভা নিয়ে আওয়ামী লীগে কোনো অসন্তোষ নেই-কাদের

খবরের আলো রিপোর্ট :

 

 

নতুন মন্ত্রীসভা নিয়ে আওয়ামী লীগে কোনো অসন্তোষ নেই বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (০৭ জানুয়ারি) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। নতুন মন্ত্রিসভায় রয়েছেন বিদায়ী সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একই মন্ত্রণালয়ের দায়িত্ব পেয়েছেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, আগে যেসব এলাকায় মন্ত্রী-প্রতিমন্ত্রী ছিলেন না সেসব এলাকাকে প্রাধান্য দিয়েই নতুন মন্ত্রিসভা গঠন করা হয়েছে। এই পরিবর্তনকে অনেকেই স্বাগত জানিয়েছে। দেশের মানুষ এটাকে কিভাবে নিয়েছে সেটাই গুরুত্বপূর্ণ ও দেখার বিষয়।

তিনি বলেন, নতুন ও পুরাতনদের নিয়ে মন্ত্রিসভা গঠন করা হচ্ছে। এখন দেখার বিষয় তারা প্রত্যাশা ও বাস্তবতার মিল রেখে তারা কতটুকু তাদের দায়িত্ব পালন করবেন, তার উপরই নির্ভর করবে এর সাফল্য।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেকোনো সময়ের চাইতে অর্থাৎ পঁচাত্তর পরবর্তী যেকোনো সময়ের চেয়ে আমাদের দলের ঐক্য অনেক বেশি দৃঢ় ও অনেক স্মার্ট।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দল সলিডলি ইউনাইটেড। কাজেই এটা নিয়ে দলে কোনো অসন্তোষ নেই। কারণ দলে যারা আছেন তারা দলের দায়িত্ব পালন করছেন। সময়ে সময়ে দলের মধ্যেও পরিবর্তন আসে। নেতুন মুখ আসে, পুরনো মুখ, তাদেরও দায়িত্বের পরিবর্তন হয়। এভাবেই আমাদের দলের অভ্যন্তরীণ গণতন্ত্র চর্চা করা হয়।

শেখ হাসিনার নতুন মন্ত্রিসভায় ২৪ মন্ত্রী, ১৯ প্রতিমন্ত্রী এবং তিনজন উপমন্ত্রী রয়েছেন। তারা বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনে শপথ গ্রহণ করবেন। তাদের শপথ পড়াবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com