শুক্রবার, ০৭ মে ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

আমরা ইশতেহারের সব প্রতিশ্রুতি পালনের চেষ্টা করবো – কাদের

খবরের আলো রিপোর্ট :

 

 

নির্বাচনী ইশতেহার পালন ও বাস্তবায়ন করাই নতুন সরকারের বড় চ্যালেঞ্জ হিসেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার বিকেলে নতুন মন্ত্রিসভার শপথগ্রহণ শেষে বঙ্গভবন চত্বরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী কাদের বলেন, ইশতেহার অক্ষরে অক্ষরে বাস্তবায়নই এখন চ্যালেঞ্জ। এটি আমরা প্রথমেই করবো। আমরা ইশতেহারের সব প্রতিশ্রুতি পালনের চেষ্টা করবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার কাছে আগেই মনে হয়েছিলো, মন্ত্রিসভায় এমন কিছু চমক থাকবে। আমার লিডারের সঙ্গে কথা বলেই এমনটা মনে হয়েছিলো। মন্ত্রিসভায় বাদ পড়াদের বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমার মনে হয় এখানে হারানোর কিছু নেই।

এটা দায়িত্বের পরিবর্তন, দায়িত্বের রূপান্তর। এখন তারা দলের জন্য বেশি সময় দিতে পারবেন।
তিনি বলেন, যারা মন্ত্রী আছেন তারা দলকে সেভাবে সাপোর্ট দিতে পারেন না। আমরা দলকে আরও শক্তিশালী ও স্মার্ট করতে চাই।

জাতীয় ঐক্যফ্রন্টের প্রতি আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, তারা নির্বাচনে যাই পেয়েছেন, সেটা নিয়ে থাকাই ভালো মনে করি। ১৪ দল প্রসঙ্গে কাদের বলেন, ১৪ দল আমাদের সঙ্গে আছে। মন্ত্রী তো পাঁচ বছরের ব্যাপার। সবাইকে পারফরমেন্স করেই মন্ত্রীসভায় থাকতে হবে।
এর আগে বিকেল সাড়ে ৩টায় বঙ্গভবনের দরবার হলে নতুন মন্ত্রিসভার ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী ও তিনজন উপমন্ত্রী শপথ নেন। চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com