বুধবার, ১৯ মে ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

শ্রীপুরে ডিশ ব্যবসা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ১০

খবরের আলো  :

 

 

আনোয়ার হোসেন শ্রীপুর গাজীপুর প্রতিনিধি : শ্রীপুরে পৌর এলাকার গড়গড়িয়া নতুন বাজার ডিশ ব্যবসা নিয়ে সিরাজুল ইসলাম ও হাজী জামাল উদ্দিন পক্ষের লোকজনদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছে।

এতে আহতরা হলেন সিরাজুল ইসলাম পক্ষের সিরাজুল ইসলাম (৫৫), ফারুক মৃধা (৩৩), আবু বকর রনি (১৯), ওমর ফারুক (১৭), অপর হাজী জামাল উদ্দিন পক্ষের ইসলাম উদ্দিন (৫৫), নাসির উদ্দিন (৫০), আশরাফুল ইসলাম(৩০), মোজাম্মেল হক (২৮), খলিলুর রহমান(৩৫) ও হাফিজ উদ্দিন (৩৮)। আহতদের স্থানীয় বাঘের বাজার কাজী হাসপাতাল থেকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ডিশ ব্যবসা নিয়ে স্থানীয় সিরাজুল ইসলাম ও হাজী জামাল উদ্দিন পক্ষের লোকজন দা, লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
সিরাজুল ইসলামের কন্যা নাসিমা আক্তার জানান, তাদের এলাকায় সর্ব প্রথম তার বাবা সিরাজুল ইসলাম নিজ নামে এ ব্যবসা শুরু করেন। ক্ষমতার প্রভাব দেখিয়ে জামাল হাজী নানা ধরণের প্রতিবন্ধকতা সৃষ্টি করে ব্যবসাটি ছিনিয়ে নেয়। বার বার ব্যাবসাটি ফিরিয়ে দেয়ার কথা বললেও জামাল হাজী এতে কর্নতাপ করেনি। সোমবার সন্ধ্যার দিকে এ নিয়ে কথা বলতে চাইলে জামাল হাজী ও তার লোকজন তার বাবা ও স্বজনদের কুপিয়ে আহত করেন।
জামাল হাজীর ভাই আহত হাফিজ উদ্দিন জানান, তাদের অভিযোগগুলো সঠিক নয়। আমরা প্রথম থেকেই এ ব্যভসা করে আসছি। ঘটনার সময় সিরাজুল ইসলাম তার লোকদের নিয়ে আমারদের বাড়ির ডিশ কন্ট্রোল রুমে হামলা করতে আসে। এতে বাধা দিতে গেলে তারা আমাদের ওপর হামলা চালিয়ে আহত করে।
শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম ভূঁইয়া জানান, খরব পাওয়ামাত্র ঘটনাস্থলে ফোর্স নিয়ে চলে এসেছি। দুই পক্ষের আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। কাউকে গ্রেপ্তার বা কোনো পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়নি। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com