শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

শ্রীমঙ্গলে প্ল্যানার এ টু জেট সলোশন প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন অনুষ্ঠিত

খবরের আলো :

মো.শাকির আহম্মেদ, শ্রীমঙ্গল প্রতিনিধিঃ   আপনার উৎসব ও অনুষ্ঠান রাঙিয়ে তুলতে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ইভেন্ট ম্যানেজমেন্ট, ট্যুরিজম, ট্রান্সপোর্ট, অনলাইন মার্কেটিং সেবা নিয়ে প্ল্যানার এ টু জেট সলোশন নামে এক প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।
সোমবার (৭ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় কেক ও ফিতা কেটে এর শুভ উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সুজাত, কন্ঠকথা সামাজিক সংগঠনের প্রতিষ্ঠিতা সভাপতি অনুজকান্তি দাশ, সাংবাদিক আব্দুর শুকুর, বিক্রমজিৎ বর্ধন,মো.সুমন মিয়া, হিউম্যান রাইটস মনিটরিং অর্গানাইজেশন এর মৌলভীবাজার জেলার প্রচার সম্পাদক তোফায়েল পাপ্পু, নাসির টি হাউজের প্রোপ্রাইটর জাহিদ আহমেদ প্রমুখ।
প্লানার এ টু জেট এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আরিফুল ইসলাম  জানান ট্যুরিজম, অনলাইন মার্কেটিং, ট্রান্সপোর্ট ব্যবস্থা, সামাজিক অনুষ্ঠানসহ বিভিন্ন ইভেন্ট, প্রাতিষ্ঠানিক সেবা সমুহ সহ আরও বিভিন্ন ধরনের সেবা দিয়ে থাকবে এই প্রতিষ্ঠান।
তিনি আরো জানান যে,আমার এই স্বপ্ন পূরণে সর্বক্ষণ আমায় সাহায্য করেছেন  এবং এই  প্রতিষ্ঠানের সঙ্গে জড়িয়ে আছেন তাদের মধ্যে রয়েছে লিটন,রিংকু,পুরঞ্জয়,সেবিকা,রুমিনা,তাজুল,আব্দুল্লাহ, উজ্জল,ইমতিয়াজ,আবুল,নয়ন,হাসান প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com