বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন

গাজীপুরে এক বাসের ধাক্কায় অপর বাসের যাত্রী আহত ১৫

খবরের আলো :

মোঃ আমিনুল ইসলাম, গাজীপুর জেলা সংবাদদাতাঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এক বাসের ধাক্কায় অপর একটি বাসের ১৫ যাত্রী আহত হয়েছেন।
(৮ জানুয়ারি) মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে নিহতের কোনো ঘটনা ঘটেনি।
স্থানীয়রা বলেন, জৈনাবাজার প্রভাতী বনশ্রী পরিবহনের ষ্ট্যান্ড থাকায় মহাসড়কের উপর প্রভাতী বনশ্রী বাস দুই লাইনে দাড় করিয়ে রাখার কারনে প্রাই সময় এইরকম দুর্ঘটনা ঘটে। প্রভাতী বনশ্রী রাস্তায় দাড় করে রাখার কারনে জায়গা থাকেনা। দুর পাল্লার গাড়ি রাস্তার মাঝে দাড়াতে হয়। এই কারনে অন্য গাড়ি জাতায়াত করতে পারেনা। যারফলে বারবার এরকম দুর্ঘটনা ঘটে।
মাওনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই হরিদাস জানান, সকালে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাসের পিছনে ঢাকাগামী বিসমিল্লা পরিবহনের একটি বাস ধাক্কা দেয়। এতে বিসমিল্লা পরিবহনের কয়েকজন যাত্রী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি। তবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com