শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানিকগঞ্জে যুবলীগ নেতা সুমনের ব্যবস্থাপনায় দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ইদ বস্ত্র বিতরণ কোভিড যুদ্ধে এবার রণাঙ্গনে বিরুস্কা শ্রীপুরে ককটেল রেখে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে সাংবাদিক পরিচয়দানকারী তিন যুবক ও এক নারী আটক মানিকগঞ্জে বোরো ধানকাটার উদ্বোধন করলেন জেলা প্রশাসক অসহায় মানুষের পাশে ঈদ উপহার নিয়ে দাড়াল সাংবাদিক আরিফুল ইসলাম সুমন বৃদ্ধা মাকে বাড়ি থেকে তাড়াতে দুই ছেলের অমানবিক নির্যাতন! বাংলাদেশি শিক্ষার্থীদের ভিসা জটিলতা সমাধানে যুক্তরাষ্ট্রকে অনুরোধ রীতি ভেঙে স্বামীকে মঙ্গলসূত্র পরিয়ে বিয়ে, অতঃপর..! ইজারাদারদের দৌরাত্ম্য- সংশয় কাটেনি সন্দ্বীপবাসীর রাশিয়ার সেই এক ডোজের টিকা উৎপাদন হবে ভারতে

সাতক্ষীরার সংরক্ষিত নারী আসনে র‌্যাব-৪ এর অধিনায়কের স্ত্রী এমপি হতে চাই

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসন (৩১২) সংসদ সদস্যের মনোনয়ন চাইবেন সাতক্ষীরার সাবেক পুলিশ সুপার চৌধুরী মজ্ঞুরুল কবিরের স্ত্রী চৌধুরী নুরজাহান মঞ্জুর।
নুরজাহান মজ্ঞুর জানিয়েছেন, স্বামীর ১৮ বছরের পুলিশের চাকুরীর জীবনে সব সময় বিভিন্নস্থানে কাঁটিয়েছি। তবে ২০১৩ সালের শেষের দিকে সাতক্ষীরায় যোগদানের পর সাতক্ষীরার মানুষের ভালোবাসা পেয়েছি। অশান্ত সাতক্ষীরায় তখন কোন পুলিশ সুপার বেশী দিন থাকতে পারেননি। সে সময় স্বামীর সঙ্গে পরিবারের সকলকে নিয়েই থেকেছি। সাতক্ষীরার মানুষকে শান্তিপূর্ণভাবে বসবাস করার জন্য একযোগে কাজ করেছি।। জীবনের বাকি দিনগুলো সাতক্ষীরাতেই কাঁটাবো বলে আমরা সিদ্ধান্ত নিয়েছি। সাতক্ষীরার মানুষের আর্থ সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক উন্নয়ন ও জীবন মান উন্নয়নে কাজ করবো সকল মানুষদের সাথে নিয়ে। সাতক্ষীরা আমাদের দ্বিতীয় জন্মস্থান। স্বামীর সঙ্গে আলোচনা করেই সাতক্ষীরার সংরক্ষিত আসনের মনোনয়ন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনিও সাতক্ষীরার মানুষের জন্য কাজ করতে আগ্রহী।
এ ব্যাপারে সাতক্ষীরার সাবেক এই পুলিশ সুপার বর্তমান র‌্যাব-৪ এর অধিনায়ক চৌধুরী মজ্ঞুরুল কবির বলেন, সাতক্ষীরা ছেড়ে আসার পর সাতক্ষীরার মানুষ বিভিন্ন সময় তাদের জন্য কাজ করার অনুরোধ করেছেন। একটা পার্টফর্ম না হলে কাজ করার সুযোগ সৃষ্টি হয় না। সাতক্ষীরার মানুষও চাই আর আমার স্ত্রীও আগ্রহী সেজন্য স্ত্রীর জন্য সাতক্ষীরার সংরক্ষিত মহিলা আসনের মনোনয়ন নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আশা করছি পূর্বের ন্যায় সকলের সহযোগিতা পাবো।
উল্লেখ্য, ২০১৩ সালে বিএনপি-জামায়াতের আন্দোলনে উত্তাল সাতক্ষীরা সারাদেশ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার হিসেবে আসেন চৌধুরী মজ্ঞুরুল কবির। তার যোগদানের পর থেকে ধীরে ধীরে অশান্ত সাতক্ষীরা শান্ত হয়। বর্তমানে তিনি রাজধানীর র‌্যাব-৪ এর অধিনায়ক হিসেবে দায়িত্বরত রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com