সোমবার, ১৭ মে ২০২১, ০৬:২৯ অপরাহ্ন

বিপিএল: দুপুরে মুখোমুখি রংপুর-রাজশাহী

খবরের আলো রিপোর্ট :

 

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে সপ্তম দিনের প্রথম খেলায় মাশরাফির নেতৃত্বাধীন রংপুর রাইডার্সের মুখোমুখি হবে মিরাজের রাজশাহী কিংস।

রোববার (১৩ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১.৩০টা মিনিটে। সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি এবং মাছরাঙা চ্যানেল। আজ শেষ হচ্ছে পাঁচ পর্বে ভাগ করা বিপিএলের প্রথম পর্ব। মিরপুর পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

নামে কিংস হলেও খুব একটা সুবিধাজনক অবস্থায় নেই রাজশাহী। তিন ম্যাচের দু’টিতে হার। অপরদিকে তুলনামূরক ভালো অবস্থানে গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। চার ম্যাচের দু’টিতে জয়, আর দু’টিতে পরাজয় নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে রাইডার্সরা।

রংপুর রাইডার্সের দলে নিয়মিত ওপেনার হিসেবে থাকবেন ক্রিস গেইল ও অ্যালেক্স হ্যালেস। নাজমুল ইসলামের খরুচে বোলিংয়ে হারলেও একাদশ পরিবর্তনের কোন ইঙ্গিত আপাতত নেই।

অন্যদিকে ব্যাকফুটে থাকা রাজশাহীর জন্য ম্যাচটি ফেরার চ্যালেঞ্জ।অধিনায়ক মেহেদি হাসান মিরাজের আক্সমিক ব্যাটিংয়ের পাশাপাশি বল হাতেও আটকে রাখছেন ব্যাটসম্যানদের। মুস্তাফিজুর রহমান তার কাটার দিওেয় ধরে রাখতে চেষ্টা করছেন। পাশাপাশি সাফল্য পেয়েছেন ইসুরু উদানা। দলের শক্তিমত্তার হিসেবে বেশ কিছু কিছু অলরাউন্ডার রয়েছে দলে। মোহাম্মাদ হাফিজ, মমিনুল, লরি ইভান্স বাটিংয়ের বড় শক্তি রাজশাহীর।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com