বুধবার, ১৯ মে ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন ওয়ার্নারও

খবরের আলো  ডেস্ক :

 

 

স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নারের মতো ক্রিকেটার প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছেন, টুর্নামেন্টের আকর্ষণ-আবেদন তাতে কয়েকগুণ বেড়েছে নিঃসন্দেহে।

তবে বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের খুশির মধ্যে দুঃখের সংবাদ হয়ে এসেছে, স্টিভেন স্মিথের চোট। মাত্র দুই ম্যাচ খেলার পরই চোট নিয়ে অস্ট্রেলিয়া ফিরতে হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে নাম লেখানো স্মিথকে।

ওই দুই ম্যাচে স্মিথ নিজেকে তেমনভাবে মেলে ধরতে পারেননি। ফলে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়কের ব্যাটিং কারিশমা দেখা থেকে বঞ্চিতই হতে হয়েছে স্থানীয় দর্শকরা।

ওয়ার্নার অবশ্য সেই ক্ষতি পুষিয়ে দিয়েছেন। সিলেট সিক্সার্সের হয়ে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচে খেলে ফেলেছেন তিনি। এর মধ্যে দুটি ফিফটি করেছেন। রংপুর রাইডার্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচে তো সিক্সার্সকে জেতানোয় সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন মারকুটে এই ওপেনার।

টি-টোয়েন্টির বিধ্বংসী ওয়ার্নারকে দেখা গেছে এই ম্যাচেই। ৩৬ বলে ৬ বাউন্ডারি আর ২ ছক্কায় ৬১ রানের হার না মানা এক ইনিংস বের হয়ে এসেছে তার উইলো থেকে। তার মধ্যে বাড়তি আকর্ষণ হিসেবে ছিল দুই হাতেই ব্যাটিং (বাঁহাতি ওয়ার্নার একটা সময় হয়ে গিয়েছিলেন ডানহাতি) আর নাচ। সবমিলিয়ে বিপিএলের আসল উম্মাদনাটা দেখা গেছে এই ম্যাচে। দর্শকরাও ভীষণ বিনোদন পেয়েছেন।

তবে এই বিনোদনের রেশ কাটতে না কাটতেই আরেক দুঃসংবাদ শুনতে হচ্ছে। কনুইয়ের চোটে পড়েছেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র জানিয়েছেন, ২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফেরত যাবেন এই ব্যাটসম্যান। তবে তার আগে চোট নিয়েই দুটি ম্যাচ খেলে যাবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com