সোমবার, ১৭ মে ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন

ব্যাংককে জুনিয়র টেনিসের দুটি ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

খবরের আলো  ডেস্ক :

 

 

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আইটিএফ এশিয়ান অনূর্ধ্ব-১৪ ডেভলপমেন্ট টেনিস চ্যাম্পিয়নশিপের দুটি ইভেন্টের ফাইনালে উঠেছে বাংলাদেশ। বালক এককের ফাইনালে উঠেছেন মাহাদী হোসেন আলভি এবং পাকিস্তানের হামিদ ইসরার গুলের সঙ্গে জুটি বেধে বালক দ্বৈতের ফাইনালে উঠেছেন মো. রুমন হোসেন।

বৃহস্পতিবার বালক এককের সেমিফাইনালে মাহাদী হোসেন আলভি ২-০ সেটে নেপালের আরিয়ান গিরিকে পরাজিত করেন। বালক দ্বৈতের সেমিফাইনালে মো. রুমন হোসেন ও হামিদ ইসরার গুল ২-১ সেটে ইরানের আমিরালী ঘাভাম ও জর্দানের জাঈদ মাশনি জুটকে পরাজিত করেন।

বালক এককের অপর সেমিফাইনালে মো: রুমান হোসেন ২-০ সেটে হেরেছেন জর্দানের মোহাম্মদ আলকাটপের কাছে। স্থান নির্ধারনী খেলায় বাংলাদেশের জুবায়েদ উৎস ২-০ সেটে হেরেছেন নেপালের অরব হাদার কাছে।

বালিকা দ্বৈতের সেমিফাইনালে বাংলাদেশের মাসফিয়া আফরিন মঙ্গোলিয়ার এখরিলগুন বারবায়াকে নিয়ে ২-০ সেটে হেরেছেন মঙ্গোলিয়ার মারালগো ও মাতা জুটির কাছে। বালিকা এককের স্থান নির্ধারনী খেলায় মাসফিয়া আফরিন হেরেছেন কিরগিজস্তানের এলিজাভেথ কিভার কাছে, সাদিয়া আফরিন কম্বোডিয়ার শ্রে নথ চাইমের কাছে এবং সুবর্না খাতুন ২-০ সেটে নেপালের শুভাঙ্গী লাক্সি শাহের কাছে হেরেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com