সোমবার, ১৭ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন

লেগানেসের কাছে হেরেও কোয়ার্টারে রিয়াল মাদ্রিদ

খবরের আলো  ডেস্ক :

 

 

সময়টা তেমন ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। নতুন বছরের শুরুতে পাঁচ ম্যাচের মধ্যে দুটিতেই হারের মুখ দেখতে হলো সান্তিয়াগো সোলারির রিয়ালকে। সর্বশেষ কোপা দেল রের শেষ ষোলর দ্বিতীয় লেগে লেগানেসের মাঠে ০-১ ব্যবধানে হারলো। যদিও এই হারের ফলে কোয়ার্টারে উঠতে তেমন অসুবিধা হয়নি রিয়ালের। কেননা প্রথম লেগে ৩-০ ব্যবধানের জয়ে কাজটা আগেই সহজ করে রেখেছিল তারা।

দলের মূল খেলোয়াড়দের বিশ্রামে রেখে এদিন একাদশ সাজান সোলারি। প্রথমবারের মত সোলারির একাদশে এদিন জায়গা করে নেন ইস্কো। ভিনিসিয়াসকে স্ট্রাইকার হিসেবে খেলিয়ে পরিবর্তনের চেষ্টা করেন আর্জেন্টাইন কোচ।

Real-1ম্যাচের প্রথমার্ধেই লিড নেয় লেগানেস। ৩০ মিনিটে রিয়াল ডি বক্সের ভেতর জটলা থেকে লেগানেসকে এগিয়ে দেন ব্রাথওয়েট। ঐ এক গোলে এগিয়ে থেকেই ম্যাচ শেষ করতে হয় তাদেরকে। পুরো ম্যাচে রিয়াল মাদ্রিদের উপর ছড়ি ঘুরিয়েছে পুঁচকে লেগানেস।

তাদের নেওয়া ১১টি শটের ভেতর ৬টিই ছিল গোলমুখে, যেখানে রিয়াল মাদ্রিদ মাত্র ৪টি শট নিয়ে ৪টিই গোলমুখে রাখতে পেরেছিল। বল পজিশনেও ছিল রিয়াল মাদ্রিদের সমান ৫০-৫০। ১৮ই জানুয়ারি, শুক্রবার কোপা দেলরের কোয়ার্টার ফাইনালের ড্র অনুষ্ঠিত হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com