সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ আড়াইহাজারে সংঘর্ষে আহত-১০ থানায় মামলা

খবরের আলো :

 

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ আড়াইহাজারে সম্পত্তির সংক্রান্ত বৈঠক চলাকালে দুই পক্ষের সংঘর্ষে ১০জন গুরতর আহত হয়েছে। গেল বুধবার বিকেল ৩টায় উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বৈলারকান্দীর সিদ্দিক বাজার এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত মোজাফ্ফর আলী ভূইয়ার ছেলে বাবুল ভূইয়া এর সাথে জমিজমা সংক্রান্ত বিরুদ্ধের চলছে। এই জেড় ধরে এলাকার শান্তি শৃঙ্খলার এবং মিমাংশার জন্য উভয় পক্ষের উপস্থিতিতে বৈঠক বসে। বিকেল ৩টার দিকে বিষয়টি সমাধানের পথে চলে গেলেও উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডা এবং সংঘর্ষ বেধে যায়। পরে একই এলাকার ছগির হোসেন, জাকির হোসেন, জাহাঙ্গির, জিহাদ, আজিজুল, মহিউদ্দিন দেশীয় অস্ত্রসস্ত্র লোহার রড, দাঁ নিয়ে বাবুল গংদের লোকজনের উপর অতর্কিত হামলা করে। হামলায় শিশু ও নারী সহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। আহতরা হলেন, বাবুল ভূইয়া, আনিসুর রহমান, জামির হোসেন, রীনা বেগম, আব্দুর রহমান, জাফর আলী, রাব্বী, সদমেহের বেগম সহ ১০জন আহত হয়েছেন। তাদের ডাক চিৎকার করলে আসে পাশের লোক এসে তাদের কে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ জানান, এই ব্যাপারে বাবুল ভূইয়া বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর সৃষ্টি হচ্ছে

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com