বুধবার, ১৯ মে ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

এম পি হতে চান নাজমা সুলতানা নীলা

খবরের আলো :

 

 

ঢাকার সংরক্ষিত মহিলা আসনের এমপি হতে চান সাংবাদিক নাজমা সুলতানা নীলা। তিনি ঢাকা থেকে প্রকাশিত পা্ঠকপ্রিয় অনলাইন পিপলস নিউজ টুয়েন্টিফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক ।

তিনি ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। কর্মজীবনে এসেও আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভূমিকা পালন করছেন।

তিনি শুক্রবার (১৮ জানুয়ারী) বিকেলে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন সংগ্রহ করেন এবং জমা দেন।

দলের প্রয়োজনে নাজমা সুলতানা নীলা সব সময় আওয়ামীলীগের কর্মীদের একত্রিত করে দলীয় সকল প্রকার কর্মসূচি পালন করে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে আসছেন। তিনি সব সময় দলের প্রতি অবিচল ও আস্থাশীল। জাতীয় সংসদ নির্বাচনগুলো তিনি মহিলাদের সংগঠিত করে দলের দেয়া দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। আওয়ামী লীগ যখন রাষ্ট্র ক্ষমতার বাহিরে ছিল তখনও তিনি আওয়ামীলীগের কর্মীদের নিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সরকার বিরোধী আন্দোলনে মাঠে সক্রিয় ছিলেন।

সামাজিক কর্মকান্ডে বিশেষ অবদানের জন্য তিনি স্বর্ণ পদকসহ একাধিক সম্মাননা পেয়েছেন।

এছাড়াও নাজমা সুলতানা নীলা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নোটারী ক্লাব অফ ঢাকা স্কলার্স এর ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন,এবং ২০০৪ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত বেরাইদ ইউনিয়ন আওয়ামীলীগ (বর্তমান ৪২নং ওয়ার্ড) এর মহিলা সম্পাদিকা ছিলেন।

উল্লেখ্য যে অসহায় মানুষের পাশে থেকে সহোযোগীতাই তার কাজ। কারো বিপদ দেখলে ছুটে যান তার পাশে।

দলের প্রতি নিবেদিত এই নারী আওয়ামী লীগের সক্রিয় কর্মীকে সংরক্ষিত মহিলা আসনের এমপি করার দাবী জানিয়েছেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতাকর্মীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com