রবিবার, ১৬ মে ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

নাগরিকের অধিকার সুরক্ষা ও উন্নয়নের লক্ষে সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সভা অনুষ্ঠিত

খবরের আলো :

 

 

শেখ আমিনুর হোসেন,সাতক্ষীরা ব্যুরো চীফ : সাতক্ষীরা জেলার নাগরিক সমাজের অধিকার সুরক্ষা এবং জেলার উন্নয়নের অগ্রযাত্রা ত্বরাম্বিত করার লক্ষে জেলা নাগরিক কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাবের হলরুমে কমিটির আহবায়ক মো. আনিসুর রহিমের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
সাতক্ষীরা জেলার উন্নয়নে আশু দাবী ও দীর্ঘমেয়াদী দাবীনামা নতুনভাবে প্রনয়ন এবং তা নবনির্বাচিত এমপি ও প্রশাসনের উদ্ধর্তনের নিকট প্রদানের সিদ্ধান্ত গ্রহীত হয়। সভায় পৌর এলাকায় অবৈধ দখলদার উচ্ছেদ অভিযানে কোন ক্ষমতাধর ব্যক্তির স্থাপনা যেন বাদ না যায় এবং হতদরিদ্র শ্রমজীবী মানুষের উপর আইন বহির্ভূতভাবে নির্যাতন নিপীড়ন না করা হয় সে ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হয়।
সভায় বক্তব্য দেন নাগরিক কমিটির সদস্য সচিব ও প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, অধ্যাপক আবদুল হামিদ, দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক-ই-এলাহী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এম.
কামরুজ্জামান, এনজিও কর্মী মাধব চন্দ্র দত্ত, অপারেশ পাল, সাতক্ষীরা কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাসেল, বাসদের নিত্যানন্দ সরকার, সাবেক ছাত্রনেতা কাজী আকতার হোসেন, মৎস্য ব্যবসায়ী
সমিতির সভাপতি আব্দুর রব, জাতীয় পার্টির নেতা আনোয়ার জাহিদ তপন, সিপিবির জেলা সম্পাদক আবুল হোসেন, জেলা নাগরিক কমিটির যুগ্ন সদস্য সচিব আলী নূর খান বাবুল, মকবুল হোসেন, ওয়াজেদ আলী প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com