সোমবার, ১৭ মে ২০২১, ০৭:১২ অপরাহ্ন

তৈমুর আলি খানের জন্য রাখা হলো বডিগার্ড

খবরের আলো  ডেস্ক :

 

 

বলিউডের নায়ক-নায়িকা দম্পতি সাইফ আলি খান-কারিনা কাপুরের ছেলে তৈমুর নানা বিষয় নিয়ে সব সময় সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকে। বাবা-মা তাকে সঙ্গে নিয়ে কোথায় যাচ্ছেন? কি করছেন? পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সব। সেই সব ছবি প্রকাশের পরপরই ভাইরাল হয়।

জন্ম হওয়া থেকে আজ পর্যন্ত, তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে সবই প্রকাশ হয়েছে সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা বড় বড় তারকাকেও হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর। এই জনপ্রিয়তা নিয়ে রিতিমতো হিমশিম খাচ্ছেন সাইফ-কারিনা দম্পতি।

তাই ছোট্ট নবাবের নিরাপত্তায় এবার একজন বডিগার্ড রাখলেন সাইফ-করিনা। সম্প্রতি একজন বডিগার্ডকে তৈমুরের আশপাশে দেখা যায়। এমনকী, গাড়ি থেকে নেমে খেলতে গেলেও, তার আশপাশে ঘোরাফেরা করতে দেখা যায় তাকে। ছেলের নিরাপত্তার জন্য তারা যে একেবারেই আপোষ করতে রাজি নন, তা এবার ইঙ্গিতে বুঝিয়েই দিলেন নবাব এবং তার বেগম সাহেবা।

সাম্প্রতিক এক ছবিতে তৈমুরের পাশে নিরাপত্তারক্ষী দেখে বেশ গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, সাইফ-কারিনা এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। বলিউডে কোনো তারকার সন্তানের জন্য বডিগার্ড রাখার নজির এই প্রথম।

তবে, বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে শেরা নামের একজন বডিগার্ডকে দেখা যায়। প্রত্যেক মাসে কয়েক লক্ষ টাকা বেতন পান তিনি। বলিউড ‘ভাইজান’-কে রক্ষা করতে, সব সময় হাজির শেরা। সালমান খানের নিরাপত্তারক্ষী মোতায়েনের এই গল্প প্রায় সবারই জানা। কিন্তু, বলিউডে এবার তৈমুরের জন্য নিরাপত্তারক্ষী রাখার খবরে চমকেছেন অনেকেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com