বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বন্যহাতি নষ্ট করেছে ২০০ একর জমির ধান খুলনার রূপসায় ১৭ দিনেও মেলেনি এসএস‌সি পরীক্ষার্থী মৌ‌মি”র খোঁজ  মডেল অঙ্গনওয়াড়ি সেন্টারে শিলান‍্যাস করলেন বিধায়ক শ্রীবিজয় মালাকার বাবার জন্য প্রতীক আনতে যেয়ে সড়ক দুর্ঘটনায় আহত হলো চেয়ারম্যান প্রার্থীর ছেলে চুয়াডাঙ্গা শত্রু মুক্ত দিবস পালন করলো জেলা প্রশাসন মহাসড়কের ৩ কিলোমিটার হোমেন বড়গোহাইন রোড নামে নামকরণ করলেন মুখ‍্যমন্ত্রী   সাংবাদিকরা জোটবদ্ধ, জামিনে মুক্ত অনির্বাণ রায় চৌধুরী চুয়াডাঙ্গায় ৪৫ লক্ষ টাকার স্বর্ণের বার জব্দ তৃতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ হলেন মাধবপুর থানার ওসি শৈলকুপায় নৌকা প্রার্থীর সমর্থকের ৩ মটরসাইকেলে আগুন আহত ৭

গাড়িচালক এমদাদ হত্যায় ৫ জনের যাবজ্জীবন

খবরের আলো :

 

সিলেটের জকিগঞ্জ উপজেলায় মাইক্রোবাস চালক এমদাদুর রহমানকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া অভিযুক্তদের মধ্যে দুজন মৃত্যুবরণ করায় তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৫ম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এ রায় দেন।

এসময় আদালত একই সঙ্গে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জকিগঞ্জের অজরগ্রামের তাজ আহমদ, ইছাপুরের শুকুর, সুলতানপুরের খলু, ইছাপুরের উছন ও আবদুর রশিদ। দণ্ডপ্রাপ্তদের মধ্যে আব্দুর রশিদ ছাড়া বাকি চারজন জেলহাজতে আটক রয়েছেন।

এই মামলায় অন্য দুই অভিযুক্ত অজরগ্রামের মাহতাব, ইছাপুরের কালা মিয়া মৃত্যুবরণ করায় তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী একেএম সমিউল আলম বলেন, এই রায়ে আমরা সন্তুষ্ট নয়। আমার মক্কেল এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন।

মামলা এজাহার সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ১৪ মার্চ সকাল ৮টার দিকে জকিগঞ্জ উপজেলার লালোপাড়া গ্রামের মাইক্রোবাস চালক এমদাদুর রহমানকে (৩৫) আসামিরা কুশিয়ারা নদীতে ফেলে পাথর নিক্ষেপ করে ডুবিয়ে নির্মমভাবে হত্যা করে। ২০০৮ সালের ১৪ অক্টোবর হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়।

মামলায় মোট ২১ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com