রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৫:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধামরাইয়ে সুয়াপুর ইউনিয়নে ব্রীজের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে বিশাল জনসভা নাটোরে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৪০ জন আটক মাধবপুরে প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধনী অনুষ্ঠান গাজীপুরে পোশাক নারী শ্রমিক গণধর্ষণের শিকার ত্রিশালে রাস্তার দূর্ভোগে লালপুর-কৈতরবাড়ী ধর্ষণের সর্বোচ্চ সাজা হলে অপরাধীদের মধ্যে ভীতিও থাকবে: কাদের ধর্ষণের শাস্তি মৃত্যুদণ্ড প্রস্তাব মন্ত্রিসভায় অনুমোদন পাহাড়পুর একিয়া ডায়াগনস্টিক সেন্টারে অভিনব কায়দায় রোগীর সাথে প্রতারণা নবাবগঞ্জে অজ্ঞাত পরিচয় নারীর লাশ উদ্ধার মাধবপুরে করোনার ভাইরাসের সুযোগে বালু খেকোদের রমরমা ব্যবসা

গাড়িচালক এমদাদ হত্যায় ৫ জনের যাবজ্জীবন

খবরের আলো :

 

সিলেটের জকিগঞ্জ উপজেলায় মাইক্রোবাস চালক এমদাদুর রহমানকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া অভিযুক্তদের মধ্যে দুজন মৃত্যুবরণ করায় তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৫ম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এ রায় দেন।

এসময় আদালত একই সঙ্গে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জকিগঞ্জের অজরগ্রামের তাজ আহমদ, ইছাপুরের শুকুর, সুলতানপুরের খলু, ইছাপুরের উছন ও আবদুর রশিদ। দণ্ডপ্রাপ্তদের মধ্যে আব্দুর রশিদ ছাড়া বাকি চারজন জেলহাজতে আটক রয়েছেন।

এই মামলায় অন্য দুই অভিযুক্ত অজরগ্রামের মাহতাব, ইছাপুরের কালা মিয়া মৃত্যুবরণ করায় তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী একেএম সমিউল আলম বলেন, এই রায়ে আমরা সন্তুষ্ট নয়। আমার মক্কেল এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন।

মামলা এজাহার সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ১৪ মার্চ সকাল ৮টার দিকে জকিগঞ্জ উপজেলার লালোপাড়া গ্রামের মাইক্রোবাস চালক এমদাদুর রহমানকে (৩৫) আসামিরা কুশিয়ারা নদীতে ফেলে পাথর নিক্ষেপ করে ডুবিয়ে নির্মমভাবে হত্যা করে। ২০০৮ সালের ১৪ অক্টোবর হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জ গঠন করা হয়।

মামলায় মোট ২১ জন সাক্ষীর মধ্যে ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com