বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

আমতলীতে শিশু কন্যা ধর্ষনের ঘটনায় গ্রেফতার -১ মামলা তুলে নিতে হুমকি

খবরের আলো :

 

 

আমতলী(বরগুনা)প্রতিনিধি: বরগুনার আমতলী উপজেলার দক্ষিণ পশ্চিম আমতলী গ্রামের পিএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিশু কন্যাকে ধর্ষন মামলার আসামী
বখাটে মোঃ আবু সালেহ (১৯)কে রবিবার দিনগত রাতে গ্রেফতার করেছে আমতলী থানা পুলিশ।মামলা সূত্রে জানাগেছে, উপজেলার দক্ষিণ পশ্চিম আমতলী গ্রামের এক দিন মজুরের কন্যা ২০১৮ সালে দক্ষিণ পশ্চিম আমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে উত্তীর্ণ হয়। ওই কন্যার বাবা চট্রগ্রামে দিন মজুর এবং মা হোটেলে ঝিয়ের কাজ করে। প্রতিদিন মা মেয়েকে ঘরে রেখে আমতলী হোটেলে ঝিয়ের কাজ করতে যান। ঘরে একা পেয়ে প্রতিবেশী মোস্তফা সিকদারের বখাটে ছেলে আবু সালেহ ওই কন্যাকে উত্ত্যাক্ত করে আসছে। গত ৩ জানুয়ারী কন্যাকে ঘরে একা পেয়ে বখাটে আবু সালেহ জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনা কন্যা মাকে জানালে মা মামলার প্রস্তুতি নেয়। এ খবর পেয়ে ধর্ষক ও তার সহযোগীরা ওই ধর্ষিতার পরিবারকে জীবন নাশের হুমকি দেয়। উপায় না পেয়ে ধর্ষিতার মা স্থানীয় গন্যমান্য ব্যাক্তিতের কাছে এ ঘটনার বিচার চায়। স্থানীয়দের কাছে কোন প্রতিকার না পেয়ে ধর্ষিতার মা বাদি হয়ে গত ৬ জানুয়ারী বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। ওই আদালতের বিচারক মোঃ হাফিজুর রহমান মামলাটি আমলে নিয়ে আমতলী থানার ওসিকে এজাহার হিসেবে গন্য করে আগামী ২৭ ফেব্রæয়ারী আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। আদালতের নির্দেশ মতে মামলাটি আমতলী থানার ওসি এজাহার হিসেবে গন্য করেছেন। গত মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকবর আলী ভুইয়া ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন। ওইদিন ধর্ষিতা আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ সাকিব হোসেনের আদালতে ঘটনার জবানবন্দি রেকর্ড করেছেন। এদিকে মামলা তুলে নিতে বখাটে আবু সালেহ ও তার সহযোগীরা ধর্ষিতার পরিবারকে অব্যাহত জীবন নাশের হুমকি দিচ্ছে।
ধর্ষিতার মা কান্নাজনিত কন্ঠে মুঠোফোনে বলেন, আমার শিশু কন্যাকে আবু সালেহ জোরপূর্বক ধর্ষণ করেছে। এ ঘটনায় আমি মামলা করলে ধর্ষক আবু সালেহ ও তার সহযোগীরা আমাকে মামলা তুলে নিতে জীবন নাশের হুমকি দিচ্ছে। আমি এখন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি এ ঘটনার বিচার চাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকবর আলী ভুইয়া বলেন, মামলার ১ নং আসামী আবু সালেহ (১৯) কে শনিবার দিবগত রাতে গ্রেফতার করা হয়েছে।
ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে । তিনি আরো বলেন, আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ঘটনায় ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, শিশু কন্যা ধর্ষন মামলার ১ নং আসামী আবু সালেহ কে গ্রেফতার করা হয়েছে রবিবার দুপুরে আমতলী সিনিয়র জুডিমিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com