শুক্রবার, ০৭ মে ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

বহিরাগত বখাটেদের হামলায় ২১ এসএসসি পরীক্ষার্থী আহত

     

খবরের আলো :

 

                                  বিদ্যালয়ের অফিস সহকারীর কান্ড!

হাবিবুর রহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় বিদ্যালয়ের অফিস সহকারীসহ বহিরাগত বখাটেদের হামলায় ২১ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলার চম্পাপুর ইউনিয়নের আল-আমিন মাধ্যমিক বিদ্যালয়ের এ ঘটনায় গুরুতর আহত ছয় পরীক্ষার্থীকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর পরীক্ষার্থী সুমাইয়া, রহিমা, রিপা, তানজিলা, জুলিয়া, মুনমুন, রিতা, সাবিকুন নাহার, রিয়ামনি, মোনালিসা, মরিয়ম, সারমিন, লামিয়া, রিয়া ও বুশরাকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত শিক্ষার্থী, অবিভাবকসহ স্থানীয়দের সূত্রে জানা যায়, বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায়নুষ্ঠানের চাঁদা তোলাকে কেন্দ্র করে কতিপয় ছাত্র-ছাত্রীর বাদানুবাদ হয়। এ ঘটনায় বিদ্যালয়ের অফিস সহকারী মাসুম বেশ কয়েকজন বহিরাগত নিয়ে বাড়ী ফেরার জন্য স্কুল থেকে বের হলে শিক্ষার্থীদের উপড় হামলা করে। এসময় বহিরাগত বখাটেদের এলোপাথারি মারধরে গুরুতর আহত এসএসসি পরীক্ষার্থী মামুন, শাওন, রেজাউল, নিপু, জুয়েল, শাকিলকে শিক্ষকসহ স্থানীয়রা উদ্বার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও অবিভাবক বজলু প্যাদা জানান, আহত শিক্ষার্থীসহ অবিভাবকরা দেখা করে বিষয়টি কলাপাড়া উপজেলা নির্বাহি অফিসারকে অবহিত করেছে। অফিস সহকারী মাসুম একজন মাদকসেবী ও বখাটে হিসাবে এলাকায় পরিচিত।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com