শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:০৭ অপরাহ্ন

দিবালার হ্যাটট্রিকে জুভেন্টাসের জয়

খবরের আলো :

 

পাওলো দিবালার হ্যাটট্রিকে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে জুভেন্টাস। আর্জেন্টাইন এ ফরোয়ার্ড একাই সুইস ক্লাব ইয়াং বয়েজকে উড়িয়ে দিয়েছেন।

নিজেদের মাঠে মঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপে দ্বিতীয় ম্যাচে ৩-০ গোলে জেতা জুভেন্টাস প্রথম ম্যাচে ভালেন্সিয়ার মাঠে ২-০ ব্যবধানে জিতেছিল।

প্রথম ম্যাচে লাল কার্ড দেখায় ছিলেন না ক্রিস্তিয়ানো রোনালদো। তবে পর্তুগিজ ফরোয়ার্ডের অনুপস্থিতি দলকে বুঝতেই দেননি দিবালা। আর্জেন্টাইন ফরোয়ার্ডের নৈপুণ্যে প্রথমার্ধেই দুই গোলে এগিয়ে যায় সেরি আয় টানা সাতবারের চ্যাম্পিয়নরা।

পঞ্চম মিনিটেই প্রথম গোল পেয়ে যায় দলটি। রক্ষণভাগের ওপর দিয়ে লিওনার্দো বোনুচ্চির লম্বা করে বাড়ানো বল ডি-বক্সে পেয়ে কোনাকুনি ভলিতে জাল খুঁজে নেন দিবালা। জায়গা থেকে নড়ার সুযোগ পাননি গোলরক্ষক। ৩৩তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে অতিথিরা।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে হ্যাটট্রিক পেয়ে যেতে পারতেন দিবালা। কিন্তু ছোট ডি-বক্সের মধ্যে থেকে তার কোনাকুনি শট পোস্টে লেগে ফেরে। আর তার ফিরতি শট রুখে দেন গোলরক্ষক।

৬৯তম মিনিটে দারুণ গোছানো এক আক্রমণে হ্যাটট্রিক পূরণ হয় দিবালার। চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে চতুর্থ আর্জেন্টাইন হিসেবে হ্যাটট্রিক করলেন তিনি।

দুই ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com