বুধবার, ১৯ মে ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন

শ্রীপুরে চলছে অবৈধ গ্যাস সংযোগ

খবরের আলো :
শ্রীপুর গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে শ্রীপুর পৌর সভার   ঢাক-ময়মনসিংহ মহাসড়কের  দুই পাশে। রবিবার সকালে অনুন্ধানে গিয়ে দেখা যায় আনসার রোড  পাশে বেরাইদের চালা হাই স্কুলের মসজিদ মোড়ের উত্তর পাশে শত শত অবৈধ গ্যাস সংযোগের কাজ চলছে। স্থানীয় কিছু প্রভাবশালীদের নেত্বত্তে। নাম প্রকাশে অনিচ্ছুক এক সংযোগ গ্রহন কারীর পিতা জানান আমার ছেলে সাহিদ ও নিজাম উদ্দীন,তারা দুজন প্রতি সংযোগের জন্য গ্ৰাহকের কাছথেকে ২০/৩০ হাজার টাকা প্রতি জননের কাজ থেকে নিচ্ছে।
গাজীপুর তিতাস গ্যাস কর্তপক্ষ অভিযান চালিয়ে ইতিপূর্বে  আনসার রোডের  আশে পাশে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। আবার অবৈধ গ্যাস সংযোগ দালা চক্রের সহায়তায় শনিবার ১৯ জানুয়ারি আনুমানিক রাত ৩.০০টার দিকে সংযোগ দেয়। অবৈধ গ্যাস সংযোগকারী ও দালালদের নাম যথাক্রমে  -রমজান মিস্ত্রীর ছেলে আবু সাইদ  ও  নিজাম উদ্দিনের নেতৃত্বে , মন্নার ছেলে  জাকির, রাজু ও মানিক সহ আরো অনেকে অবৈধ গ্যাস সংযোগ দেয়।
 এ ব্যাপারে দালাল চক্রের সাথে কথা বললে, দালাল চক্র বলেন আমাদের গ্যাস সংযোগ দেখেন, সারা দেশে যে অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছে তা আপনাদের চোখে পড়ে না। টাকার বিষয়ে জানতে চাইলে তার জানায় “আমরা শুধু মাত্র পাইপ কেনার খরচ নিয়েছি।” কোন ব্যবসা করি নাই। সাংবাবদ কর্মীদের বলেন “ আপনারা কেন আসেন এখানে ? আমাদের ক্ষতি করার জন্য ? ” আমরা প্রসাশনকে ম্যানেজ করে সংযোগ দিয়েছি। তাতে আপনাদের ক্ষতি কি? আর কখনো যেন এদিকে না দেখি বলে আমাদের হুমকী দেয়।
এ ব্যাপারে গাজীপুর তিতাস কর্মকর্তা অজিত চন্দ্র দেব সাথে কথা বললে, সংবাদ কর্মীদের জানায়, ইতি পূর্বে কয়েকবার আনার রোডের আশে পাশে অবৈধ গ্যাস সংযোগগুলো বিচ্ছিত করা হয়েছে, আগামী সপ্তাহেই আমরা আবার অবৈধ গ্যাস সংযোগগুলো বিচ্ছিন্ন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com