বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

ওবায়দুল কাদেরের নেতৃত্বে নতুন ওয়েজ বোর্ড কমিটি

খবরের আলো রিপোর্ট :

 

নবম ওয়েজ বোর্ডের নতুন কমিটি গঠন করা হয়েছে। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অহ্ববায়ক করে এই কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে একাদশ সংসদের প্রথম মন্ত্রিপরিষদ হয়। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী। সভায় মন্ত্রিসভার সব সদস্যই উপস্থিত ছিলেন।

মজুরি বোর্ড রোয়েদাদ-২০১৮, পরীক্ষা-নিরীক্ষার জন্য এর আগে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছিল। এবার সাত সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি পুনর্গঠন সংক্রান্ত প্রস্তাবটি আজ সোমবার (২১ জানুয়ারি) মন্ত্রিসভার বৈঠকে অনুমোদন দেওয়া হয়।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে মন্ত্রিসভার বৈঠকবৈঠক শেষে সচিবালয়ে সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম একথা জানান।

তিনি বলেন, নুতন কমিটির কনভেইনার ওবায়দুল কাদের। তার সঙ্গে থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামানা খাঁন কামাল, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, তথ্যমন্ত্রী হাছান মাহমুদ থাকবেন।

এছাড়া সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ ও শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান থাকবেন। তবে ট্রান্স অব রেফরেন্সনের (টিওআর) কোনও পরিবর্তন করা হয়নি। কমিটি চাইলে টিওআর পরিবর্তন করতে পারবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com