বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

উত্তেজনার ম্যাচ জিতল চিটাগং

বলে বলে উত্তেজনা ছড়াল ম্যাচ। ওভারে ওভারে রং বদলাল। এই শ্বাস রোধ করা ম্যাচেই এবার বিপিএলে এখন পর্যন্ত নিজের সেরা পারফরম্যান্স করলেন ঢাকা ডায়নামাইটস অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু সেটাও যথেষ্ট হলো না। রবি ফ্রাইলিঙ্কের ১০ বলে ২৫ রানের ঝড়ো ইনিংসে হেরে গেল ঢাকা। শীর্ষে থাকা এই দলটিকে ৩ উইকেটে হারিয়ে পয়েন্ট তালিকায় ধরে ফেললো চিটাগং ভাইকিংস। দুই দলেরই এখন সমান ১০টি করে পয়েন্ট।

আগে ব্যাট করা ঢাকা ডায়নামাইটস ৯ উইকেটে ১৩৯ রান করতে পেরেছিল। এই মাঝারি সংগ্রহ পাড়ি দিতে গিয়ে মহাবিপদে পড়েছিল চিটাগং। শেষ ৪ ওভারে, মানে ২৪ বলে চিটাগংয়ের দরকার ছিল ২৬ রান। এখানেই বল করতে এসে মেডেন উইকেট তুলে নিলেন সাকিব। এই নিয়ে ইনিংসে পেলেন ৪ উইকেট। টানা ৩ ওভার দারুণ বল করার সুবাদে শেষ ওভারে চিটাগংয়ের দরকার ছিল ১৬ রান।

মোহর শেখের করা শেষ ওভারের দ্বিতীয় বলেই ছক্কা মেরে দিলেন ফ্রাইলিঙ্ক। তৃতীয় বলে ২ ও চতুর্থ বলে আরও এক ছক্কায় স্কোর স্কোর সমান হয়ে গেল। আর পঞ্চম বলে আরেকটা ছক্কা মেরে ম্যাচ শেষ করে দিলেন তিনি।

এর আগে প্রথমে ব্যাটিং করতে গিয়ে শুরুতেই বিপদে পড়ে ঢাকা। বিনা রানে ফিরে আসেন ওপেনার রনি তালুকদার। এরপর সুনীল নারিন ও ঢাকার নতুন খেলোয়াড় কুন ১৮ করে রান করেন। মাঝের দিকে ঢাকার ইনিংস রক্ষা করেন সাকিব আল হাসান। তিনি ৩৪ বলে করেন ৩৪ রান। অন্যদিকে শুভাগত হোম ১৫ বলে ২৮ ও নুরুল হাসান সোহান ১৮ বলে ২৭ রান করেন।

জবাব দিতে নেমে চিটাগংও বিনা রানে ওপেনার শাহজাদের উইকেট হারায়। এরপর ৩০ রান করা দেলপোর্ত খেলায় রাখেন দলকে। ইয়াসির আলী ১৫ ও মুশফিকুর রহিম ২২ রান করে ফেরেন। তবে চিটাগংকে খেলায় ধরে রাখার কাজটা করে ৩৩ রান করা মোসাদ্দেক হোসেন। আর শেষ তুলির আঁচড়টা দেন ফ্রাইলিঙ্ক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com