শনিবার, ১৫ মে ২০২১, ০৬:০৪ অপরাহ্ন

শ্রীপুরে ইউপি চেয়ারম্যান রফিকুন ইসলাম মন্ডল,জানায় জনতার ঢল

খবরের আলো :

মহিউদ্দীন আহমেদ, শ্রীপুর (গাজীপুর )প্রতিনিধিঃ শ্রীপুরে  চিরনিদ্রায় শায়িত কাওরাইদ ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল,জানাযায় জনতার ঢল

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ কে.এন উচ্চ বিদ্যালয়ের মাঠে হাজার হাজার জনতার অংশগ্রহনে ৫ নং কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল এর জানাযা আজ বেলা ১১.০০ ঘটিকার কিছু সময় পরে অনুষ্ঠিত হয়েছে।জানাযায় দূরদূরান্ত থেকে হাজার হাজার জনতা এতে অংশ গ্রহন করে মরহুম রফিকুল ইসলাম মন্ডল এর জন্য দোয়া কামনা করেন।

জানাযা য় স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ,উপজেলার গন্যমান্য ব্যাক্তিবর্গ,উপজেলা প্রশসনের প্রতিনিধিবৃন্দ সহ শ্রীপুর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন,পাশ্ববর্তী গফরগাঁও উপজেলার, আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংঘঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দলের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।জানযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য গত ২১ জানুয়ারি ২০১৯ হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।রাজনৈতিক জীবনে তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সভাপতি ছিলেন। টানা দুই মেয়াদে তিনি কাওরাইদ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।সর্বশেষ মৃত্যুর আগ পর্যন্ত তিনি কাওরাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com