বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডকে ১৫৭ রানেই গুটিয়ে দিল ভারত

খবরের আলো  ডেস্ক :

 

 

ঘরের মাঠ, টসটাও নিজেদের পক্ষেই ছিল নিউজিল্যান্ডের। কিন্তু ব্যাটিং করতে নেমে রীতিমত লেজে-গোবরে অবস্থা হলো স্বাগতিকদের। নেপিয়ারে সিরিজের প্রথম ওয়ানডেতে ভারতীয় বোলারদের তোপে ১২ ওভার বাকি থাকতেই কিউইরা গুটিয়ে গেছে ১৫৭ রানে।

টস জিতে ব্যাট করতে নেমে ইনিংসের দ্বিতীয় ওভারেই হোঁচট খায় নিউজিল্যান্ড। মোহাম্মদ শামির বলে বোল্ড হয়ে মার্টিন গাপটিল ফেরেন মাত্র ৫ রানে। পরের ওভারে এসে কলিন মুনরোকেও (৮) বোল্ড করে দেন ভারতীয় এই গতিতারকা।

১৮ রানে ২ উইকেট হারানোর পর রস টেলর আর কেন উইলিয়ামসন কিছুটা প্রতিরোধ গড়েছিলেন। তাদের ৩৪ রানের জুটিটি ভাঙেন ইয়ুজবেন্দ্র চাহাল। ২৪ রান করা টেলরকে ফিরতি ক্যাচ বানান তিনি।

এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। পরের সময়টায় ভয়ংকর চেহারায় হাজির হন কুলদ্বীপ যাদব। এর মধ্যেও একটি প্রান্ত আগলে লড়ে যাচ্ছিলেন অধিনায়ক কেন উইলিয়ামসন।

তবে ৩৪তম ওভারে এসে তিনিও কুলদ্বীপের শিকার হলে লড়াকু পুঁজি গড়ার স্বপ্নটা ভেঙে যায় কিউইদের। ৮১ বলে ৭ বাউন্ডারিতে স্বাগতিক অধিনায়ক করেন ৬৪ রান।

ভারতের পক্ষে ৩৯ রানে ৪টি উইকেট নিয়েছেন কুলদ্বীপ। ৩টি উইকেট শিকার মোহাম্মদ শামির। এছাড়া ইয়ুজবেন্দ্র চাহাল ২টি আর কেদর যাদব নেন ১ উইকেট।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com