রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৫ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে গায়ে হলুদ অনুষ্ঠানে বিয়ার পান করে ৩যুবকদের মৃত্যু

খবরের আলো :

 

 

সাহাদাৎ হোসেন শাহীন নারায়ণগঞ্জ,স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি পশ্চিমপাড়া এলাকায় একটি বিয়ের গায়ে হলুদের অনুষ্ঠানে বিয়ার পান করে ৩ যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়াও আরো ৫/৬ জন যুবক গুরুতর অসুস্থ্য হয়ে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার (২৫ জানুয়ারী) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয় বলে পুলিশ সুত্রে জানা যায়। ঘটনার পর থেকে যার বাড়ীতে এ ঘটনা ঘটেছে সেই আমিনুল হক পলাতক রয়েছে।
নিহতরা হলো, সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার রিক্সা চালক আবুল হোসেনের ছেলে আশিক (১৮), একই এলাকার আলাউদ্দিন মাষ্টারের ছেলে আকিব আল হাসান (২৩) এবং মৃত আমির হোসেন ম্যানেজারের ছেলে রাসেল (২৮)। তবে অসুস্থ্যদের পরিচয় পাওয়া যায়নি।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (২৩ জানুয়ারী) দিবাগত রাতে মহানগরের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া ঈদগাহ এলাকার আমিনুল হকের মেয়ে আইরিন হক ববির গায়ে হলুদের অনুষ্ঠান চলাকালীন নিহত যুবকরাসহ ৫/৬ জন বিয়ার পান করে। এতে করে নিহত ৩জনসহ অন্যরা গুরুতর অসুস্থ হয়ে পরে। পরে বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) সকালে অসুস্থ্যদের ঢাকা মেডিকেলসহ অন্যান্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শুক্রবার সকালে ৩জন মৃত্যুবরণ করে বলে জানায় পুলিশ। বাকিরা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে ছুটে যায় সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আজিজুল হক ও উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স। এসময় বিয়ে বাড়ীর পাশের সেলিনা আক্তারের মালিকানাধীন খন্দকার ভিলায় গায়ে হলুদের ষ্টেজ তল্লাশী চালিয়ে ১৬টি খালি বিয়ারের ক্যান উদ্ধার করা হয়। তবে তখন পুলিশ কনের বাবা আমিনুল হককে খুজে পায়নি।
স্থানীয়দের দাবী, আমিনুল হকের ৩তলা বাড়ীর নিচ তলায় হিরো কসমেটিকস এন্ড কেমিক্যাল নাম একটি কারখানা রয়েছে। ঐ কারখানা থেকে নিহতরাসহ বাকিরা এ্যালকোহল সংগ্রহ করে বিয়ারের সাথে মিশিয়ে সেবন করেছে। আর সে কারণেই বিষক্রিয়ায় তারা অসুস্থ্য হয়ে পড়ে থাকতে পারে বলেও তাদের ধারনা।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ পারভেজ জানান, গত ২৩ জানুয়ারি বুধবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার আমিনুল হকের বাড়ীতে গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। ওই অনুষ্ঠানে অতিরিক্ত মদ্যপান বা নকল বিয়ার পান করার ফলে চার যুবক অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে অসুস্থ্য অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে আশিক আকিব এবং রাসেল মারা যায়। আর অন্য দুইজন চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য দুইজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com