সোমবার, ১০ মে ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন

সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মানসহ অবকাঠামোগত উন্নয়ন করা হবে- অধ্যক্ষ মুহিব্বুর রহমান মুহিব এমপি

খবরের আলো :

 

 

হাবিবুররহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : নির্বাচনী এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়নসহ অবকাঠামোগত উন্নয়ন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের খেতমত করার জন্য আমাকে পাঠিয়েছেন। আপনারা দলমত নির্বিশেষে ভোট প্রদানের মাধ্যমে আমাকে জয়যুক্ত করেছেন। আমি আপনাদের আশা আকাংখার বাস্তবায়নে নিজেকে সর্বদা সম্পৃক্ক রাখব। পটুয়াখালীর কলাপাড়ার চরচাপলী ইসলামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি-২০১৯ শিক্ষাবর্ষের বিদায়নুষ্ঠানে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মুহিব্বুর রহমান মুহিব।
সোমবার বেলা সাড়ে বারোটায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিদায়ীনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী আলী আহম্মদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, সাংসদ পুত্র সফটওয়ার ইজ্ঞিনিয়ার মুহাইমিনুর রহমান শোভন, ধুলাসর ইউপি চেয়ারম্যান আ. জলিল, মহিপুর ইউপির সাবেক চেয়ারম্যান আ. মালেক আকন।
বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে সাংসদ মুহিব বলেন, খুব দ্রæত বিদ্যালয়ের জন্য একটি ভবনের ব্যবস্থা করা হবে। বিগত দিনে এ প্রতিষ্ঠান ভাল ফলাফল করেছে ভবিষ্যতে এ ধারা অব্যাহত র্খাতে আপনারা সচেস্ট থাকবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com