বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

টিজারেই বাজিমাত সালমান খানের ‘ভারত’

খবরের আলো  ডেস্ক :

 

 

পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবিটি কোরিয়ান ব্লকবাস্টার ‘ওয়ে টু মাই ফাদার’ ছবির রিমেক। প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হবে এখানে। যেখানে আবার পাঁচটি আলাদা লুকে দেখা যাবে সালমান খানকে।

সালমান খান মানেই ভক্তদের মধ্যে আলাদা উত্তেজনা। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। যে ছবি নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়, তা হচ্ছে ‘ভারত’। ছবিটির টিজার প্রকাশ্যে আনলেন সালমান খান।

কলকাতার গণমাধ্যম বলছে, সিনেমায় সালমানকে একজন নৌ-সেনা কর্মকর্তা হিসেবে দেখা যাবে বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে। তবে টিজারে এক সেকেন্ডের জন্য ঠাই পাননি ক্যাটরিনা। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমা নিয়ে বেশ কিছুদিন ধরেই দর্শকদের মধ্যে প্রত্যাশার পারদ চড়তে শুরু করে।

প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, হঠাৎই এই প্রজেক্ট থেকে সরে যান তিনি। যা নিয়ে বলিউডে বিস্তর জল্পনা শুরু হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম গুলোতে বলা হয়, পারিশ্রমিক নিয়ে টালবাহানার জেরেই নাকি সরে গেছেন প্রিয়াঙ্কা। যদিও, টিম ‘ভারত’ এ বিষয়ে কোনো মন্তব্য করেনি। আলি আব্বাস জাফরের কথায়, নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি সালমন খানের এই সিনেমা থেকে সরে গিয়েছেন প্রিয়াঙ্কা।

তবে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের তরফে দাবি করা হয়, মনমতো পারিশ্রমিক না পাওয়াতেই শেষ পর্যন্ত ‘ভারত’ থেকে সরে দাঁড়ান তিনি। এদিকে এরপর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। সিনেমাটিতে দিশা পাটানি, সুনীল গ্রোভার, নোরা ফতেহি ও টাবুকে দেখা যাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com