শুক্রবার, ০৭ মে ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

মাহতাব উদ্দিন কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শ্রীপুরের জনগণ

খবরের আলো :

মহিউদ্দিন আহমেদ,শ্রীপুর( গাজীপুর )প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় মাহাতাব উদ্দিন কে এলাকার জনগণ। এলাকার জনসাধারণের অভিমত মাহাতাব ভাই একজন সাদা মনের মানুষ আমরা আসন্ন উপজেলা চেয়ারম্যান নৌকার মাঝি হিসেবে তাকে  নির্বাচিত করতে চাই ।  শ্রীপুর উপজেলায চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী ১০/১২জনের মধ্যে মাতাব উদ্দিন এর জনমত তুঙ্গে। এলাকার জনগণ তাকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচার চালাচ্ছে এবং মাঠে ময়দানে কাজ করছে । মাতাব উদ্দিন একজন কর্মী বান্ধব নেতা, সে একাদশ সংসদ নির্বাচনে গাজীপুর -৩ বর্তমান সাংসদ জননেতা ইকবাল হোসেন সবুজের একজন আস্থাভাজন কর্মী ‌ ও তিনি শ্রীপুর পৌরসভা নির্বাচনে মেয়র আনিসুর রহমান আনিসের নির্বাচনে আওয়ামী লীগের একজন কর্মী  হিসেবে ব্যাপক ভূমিকা রাখেন। তার মধ্যে এমন একজনকে দেখা যায় তিনি হলেনশ্রীপুরের এক নির্যাতিত,ত্যাগী, মাঠ চষে বেড়ানো বঙ্গবন্ধু পাগল এক প্রেমিক মাহাতাব উদ্দিন।  এলাকার বিভিন্ন সমস্যা তাকে ডাক দিলে পাশে চলে আসেন। একনিষ্ঠ নিঃস্বার্থ একজন খাঁটি কর্মী। দল যদি ত্যাগী স্বার্থহীন দল প্রেমিক খুঁজে তাহলে তার নামই চলে আসে। এমনটিই জানা যায় শ্রীপুর উপজেলা বাসী সর্বস্তরের জনগণের কাছ থেকে।

 গাজীপুর জেলা আওয়ামীলীগের সদস্য মাহতাব উদ্দীন এর প্রতিবেশী রহম আলী ভাই জানান, আমরা কখনই মাহতাব ভাইকে ধূমপানও করতে দেখিনি। কখনোই নারী বা অর্থের প্রতি কোন প্রকার লোভ দেখিনি। সহজ সরল সাদা মাটা জীবন তার। জীবন যৌবন বিনা শ্রমে প্রত্যেকটি নির্বাচনে কর্মী হিসেবে কাজ করে গেছেন।

পৌরসভার বাসিন্দা লাজি মুন্সির বাড়ি আসাদ জানান ,সংসার জীবনটাই রাজনীতির পিছনে ব্যয় করেছেন তিনি।  মানুষকে ভালবেসে গরীব দুঃখীর পাশে সর্বদাই থেকেছেন। সারা শ্রীপুর জুড়ে তার এই সততা ও নিষ্ঠার কথা প্রচার রয়েছে।

চৌরাস্তার ব্যবসায়ী বাবুল নামে একজন বলেন, মাহাতাব উদ্দিনের মুখে মধু আর কথায় জাদু। তার মুখে আওয়ামী লীগ ও সবুজ ভাইসহ নেতাকর্মীদের কথা শুনতে খুবই ভালো লাগে।

মাওনা ইউনিয়নের বদ নি ভাঙ্গা গ্রামের আব্বাস উদ্দিন  উদ্দীন বলেন, মাহতাব নেতা একজন কর্মী বান্ধব। তিনি ইকবাল হোসেন সবুজের নীতি ও আদর্শের কথা সারা শ্রীপুরে ছড়িয়েছেন। সারা জীবন জুড়ে কর্মীদের ভালোবাসা ও সান্তনা দিয়ে কাটিয়েছেন। কর্মীদের মাঝে বিশৃঙ্খলা হলে তিনি সুন্দর সমাধান দিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com