রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৪১ অপরাহ্ন

দুই মাদক ব্যবসায়ীসহ তিন জন আটক

খবরের আলো:

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: সাতক্ষীরার আশাশুনি থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে দু’জন মাদক ব্যবসায়ী ও একজন জিআর মামলার পলাতক আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় দুই মাদক ব্যবসায়ী নিকট থেকে দু’শত গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

গাঁজাসহ গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার সবদলপুর গ্রামের বিশ্বনাথ মন্ডলের ছেলে বিপ্লব মন্ডল, আশাশুনি সদর থেকে মোহাম্মদ আলী গাজীর ছেলে শওকত আলী লালু ও জিআর মামলার পলাতক আসামি কোদন্ডা গ্রামের শফিকুল হোসেনের ছেলে আরিফুল হোসেন। আটককৃতদের শনিবার জেলা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, তার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য  উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালে থানার এসআই (নিঃ) মোঃ হাসানুজ্জামান, এসআই (নিঃ) শ্যামল মন্ডল, এএসআই(নিঃ) ফেরদৌস কবির সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাতে উপজেলার সবদলপুর গ্রাম থেকে একশত গ্রাম গাঁজাসহ বিপ্লব মন্ডলকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া একই দিন রাতে থানার এসআই (নিঃ) মোঃ ইসমাইল হোসেন, এসআই (নিঃ) মোঃ জাহাঙ্গীর হোসেন, এএসআই (নিঃ) মোঃ আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় আশাশুনি ভূমি অফিসের সামনে হইতে এক’শ গ্রাম গাঁজাসহ শওকত আলী লালুকে গ্রেফতার করে পুলিশ। আসামীদ্বয়ের বিরুদ্ধে আশাশুনি থানায় মাদকদ্রব্য আইনের পৃথক দুইটি নিয়মিত মামলা হয়েছে। অপরদিকে এএসআই (নিঃ) মাহাবুব হোসেন সঙ্গীয় ফোর্সসহ জিআর-১৩০/১৭ এর পলাতক আসামী উপজেলার কোদন্ডা গ্রামের শফিকুল হোসেনের ছেলে আরিফুল হোসেনকে তার নিজ বাড়ী হইতে গ্রেফতার করে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com