রবিবার, ১৬ মে ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

রূপগঞ্জে স্কুল ছাত্রীকে গণধর্ষণ: পুলিশ কনেষ্টবলসহ ২ বখাটের বিরুদ্ধে অভিযোগ

খবরের আলো :

 

 

স্টাফ রিপোর্টার : নানা বাড়ি বেড়াতে এসে নবম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ছুটিতে আসা পুলিশের এক কনষ্টেবলসহ দুই বখাটে তাকে পাশ^বর্তী নির্জন স্থানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

খোঁজাখুজির পর অজ্ঞান অবস্থায় শিক্ষার্থীকে পরিবারের লোকজন উদ্ধার করে। ঘটনার খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী বখাটেদের ধাওয়া করে।
এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ছাতিয়ান এলাকায় এ ঘটনাটি ঘটে

শিক্ষার্থী ও তার পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জথানার উপ-পরিদর্শক লিটন মিয়া জানান,শুক্রবার বিকালে তারাবো হাটিপাড়া এলাকারশিক্ষার্থী তার মায়ের সঙ্গে ওয়াজ শুনতেওবেড়াতে কায়েতপাড়া ইউনিয়নের ছাতিয়ানএলাকায় তার নানা ওহাব মিয়ার বাড়িতেআসেন। রাতে বাড়ির সকল লোকজন পাশর্^বর্তী ছাতিয়ান বেপারী পাড়া মসজিদের বাৎসরিক ওয়াজ মাহফিলে ওয়াজ শুনতে যান।

এ সুযোগে একই এলাকার লতিফ মিয়ার ছেলে ও পুলিশ লাইনে কর্মরত কনষ্টেবল (ছুটিরত) মৃদুল মিয়া (২৩), সোলেয়মানের ছেলে নিজাম মিয়া (২৪), গোলবক্স মিয়ার ছেলে ও ইয়াবা সম্রাট  সিয়াম হোসেন (২২) ওই শিক্ষার্থীকে ঘর থেকে অস্ত্রের মুখে তুলে নির্জন স্থানে নিয়ে যায়। এসময় তাকে বখাটেরা পালাক্রমে ধর্ষণ করে।

ওয়াজ শেষ করে ঘরে ফিরে মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুজি করতে থাকে। পরে অজ্ঞান অবস্থায় শিক্ষার্থীকে উদ্ধার করে।
এদিকে, ধর্ষণের ঘটনার খবর ছড়িয়ে পড়লে রাতেই এলাকাবাসী ওই তিন বখাটেকে আটক করতে ধাওয়া করে। এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে বখাটেরা দৌড়ে পালিয়ে যায়

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com