শনিবার, ১৫ মে ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

মির্জাগঞ্জে হাতের রগ ও গলা কেটে স্কুল ছাত্রকে হত্যা, আটক -১

খবরের আলো :

 

 

হাবিবুররহমান মাসুদ, পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জের সুলতানাবাদ গ্রামে ধান ক্ষেত থেকে সিয়াম মাহমুদ (১১) নামের পঞ্চম শ্রেনীর এক স্কুল ছাত্রের গলা ও দুই হাতের রগ কাটা লাশ উদ্ধার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। শনিবার বেলা ১১টায় স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে মির্জাগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেন। পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য খোরশেদ আকন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে।
জানা যায়, নিহত সিয়াম উপজেলার সুলতানাবাদ গ্রামের শাহজাহান গাজীর একমাত্র পুত্র। সে স্থানীয় খাটাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী। শুক্রবার সন্ধ্যায় নিহত সিয়াম বাড়ী সংলগ্ন সুলতানাবাদ দাখিল মাদ্রাসা মাঠে মাহফিল শুনতে যায়। রাত ৮টার দিকে সিয়ামের বাবা তাকে মাহফিল মাঠে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোজাখুজি করে না পেয়ে শনিবার সকালে মির্জাগঞ্জ থানায় জিডি করতে যান। এর কিছুক্ষন পর বেলা ১১ টার দিকে স্থানীয় লোকজন মাহফিলস্থল থেকে ১ কিলোমিটার দূরে একটি পুকুর পাড় সংলগ্ন ধানের মাঠে সিয়ামের গলা ও দুই হাতের রগ কাটা রক্তাক্ত লাশ দেখতে পেয়ে মির্জাগঞ্জ থানা পুলিশে খবর দেয়।
নিহত সিয়ামের বাবা শাহজাহান গাজী অভিযোগ করে বলেন, তার চাচাতো ভাই ইসমাইল গাজী গংদের সাথে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। ঐ বিরোধের জের ধরেই তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।
পুলিশ সুপার মাহফুজুর রহমান খবরের আলোকে বলেন, এটি অত্যন্ত নৃশংস হত্যাকান্ড। ধরনা করা হচ্ছে এটি পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের অচিরেই গ্রেফতার করতে পারবো।
মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস খবরের আলোকে জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com