বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

নেইমারের হ্যাটট্রিকে পিএসজির বড় জয়

খবরের আলো :

 

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় ম্যাচেই হ্যাটট্রিক করলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। সঙ্গে গোল করেছেন ডি মারিয়া, কিলিয়ান এমবাপ্পে ও  এডিনসন কাভানি। আর তাতে পিএসজি পেয়েছে বড় জয়। বুধবার রাতে ঘরের মাঠে সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে ৬-১ ব্যবধানে উড়িয়ে দিয়েছে টমাস টুখেলের দল।

পিএসজি প্রথমার্ধেই প্রতিপক্ষের জালে চারবার বল পাঠিয়ে জয়-পরাজয়ের হিসেব অনেকটাই মিটিয়ে ফেলে। গোলের শুরুটা করেছিলেন নেইমার। ম্যাচের ২০তম মিনিটে প্রায় ২২ গজ দূর থেকে চমৎকার বাঁকানো ফ্রি-কিকে রক্ষণ প্রাচীরের ওপর দিয়ে পোস্ট ঘেঁষে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ২২তম মিনিটে আবারও গোলের আনন্দে মাতেন সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড। কাইলিয়ান এমবাপের ক্রস বক্সের ভেতর থেকে পায়ের হালকা ছোঁয়ায় জালে জড়িয়ে দেন নেইমার। একটু বিরতিতে দিয়ে ম্যাচের ৩৭তম মিনিটে স্কোরশিটে নাম তোলেন এদিনসন কাভানি। বক্সের ভেতর একক পারফরম্যান্সে বেলগ্রেড ডিফেন্ডারদের বোকা বানিয়ে বাঁ পায়ের নিচু শটে করেন লক্ষ্যভেদ।

ম্যাচের ৪২তম মিনিটে ব্যবধান ৪-০ করেন আনহেল দি মারিয়া। ডান প্রান্ত থেকে থোমাস ‍মুনিয়েরের ক্রস পায়ের আলতো টোকায় জালে জড়িয়ে দেন আর্জেন্টাইন উইঙ্গার। প্রথমার্ধেই তাই ম্যাচ থেকে ছিটকে যায় সফরকারীরা।

এদিন ফরোয়ার্ডের সবাই গোল পেলেন, অথচ স্কোরশিটে নাম নেই এমবাপের! তবে বিরতি থেকে ফিরেই বিশ্বকাপে আলো ছড়ানো ফরাসি ফরোয়ার্ডও গোলের দেখা পান ম্যাচের ৭০তম মিনিটে। দুই মিনিটের ব্যবধানে দুই গোল করা নেইমার ৮১তম মিনিটে পূরণ করেন হ্যাটট্রিক। তার আগে ৭৪তম মিনিটে একবার জাল খুঁজে পেয়েছিল সফরকারী বেলগ্রেডও। তাতে হারের ব্যবধান একটু কমেছে। আর এতেই বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ল পিএসজি।

গ্রুপের অন্য ম্যাচে লিভারপুলকে ১-০ গোলে হারানো নাপোলি দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এসেছে। আর জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা লিভারপুল ৩ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয় স্থানে। পিএসজির পয়েন্ট ৩। তবে গোল ব্যবধানে পিছিয়ে তৃতীয় স্থানে আছে তারা। রেড স্টারের পয়েন্ট ১। সূত্র : গোল ডটকম

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com